চিকিৎসা কাজে এগিয়ে আসলেন কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন এর নেতৃবৃন্দ

Feature Image

১ লক্ষ টাকার চেক হস্তান্তর করলেন কবি ও সাংবাদিক রাশেদুল ইসলাম বিপ্লব । সূর্যতাপ যখন ক্রোধি বিকিরণ ছড়াচ্ছে ঠিক সে মুহূর্তে কুষ্টিয়া থেকে একদল সাংবাদিক সড়ক দুর্ঘটনায় পঙ্গুপথযাত্রী সাংবাদিক এম এ ওহাবের পাশে এসে দাঁড়ালেন এবং মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদানকৃত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর অনুকুলে ব্যবস্থাপনা পরিচালক মো: শাহ আলমগীর ও ভাইস চেয়ারম্যান মরতুজা আহমদ স্বাক্ষরিত সোনালী ব্যাংকের অনুকুলে এম এ ওহাবের নামে এক লক্ষ টাকার চেক হস্তান্তর করেন বিশিষ্ট সাংবাদিক নেতা সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি কবি রাশেদুল ইসলাম বিপ্লব।

 

চেক প্রদান কালে রাশেদুল ইসলাম বিপ্লব বলেন, একজন অসহায় সংবাদকর্মীর প্রতি দশজন সাংবাদিক এগিয়ে আসলে নিশ্চয় মহান সৃষ্টিকর্তার কৃপায় ওজাব আবারো সুস্থ হয়ে কলম হাতে তুলে নিতে পারবে এবং সমাজ ও রাষ্ট্রবিনির্মাণে কল্যাণকর ভূমিকা পূর্বের ন্যায় পালন করতে পারবে। এই সময় অসুস্থ ও অসহায় ওহাবের চোখের পানি গড়িয়ে পড়তে থাকায় উপস্থিত আগত কুষ্টিয়া থেকে বিভিন্নস্তরেরন সাংবাদিক ও সম্পাদক এবং টিভি রিপোর্টারদের চোখ ছলছল করে উঠে। তিনি আরো বলেন, ওহাবের উন্নত চিকিৎসার্থে সাংবাদিক ইউনিয়নের প্যাডে লিখিত আবেদনের প্রেক্ষিতে এই চেক পাওয়া গেছে।

 

তিনি কৃতজ্ঞতা জানান মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, মনজুর আহসান বুলবুল প্রমুখ এর প্রতি। চেক প্রদানকালে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের কুষ্টিয়া প্রতিনিধি জামিল হাসান খান, ইনডিপেনডেন্ট টেলিভিশনের কুষ্টিয়া রিপোর্টার মিলন উল্লাহ, গাজী টিভির রিপোর্টার ও কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা, দৈনিক সত্য খবরের সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাবের যুগম্ সম্পাদক হাসিবুর রহমান রিজু, এনটিভির রিপোর্টার সাবিনা ইয়াসমিন শ্যামলী, দৈনিক অারশিনগরের ভারপ্রাপ্ত সম্পাদক ও ওমেনস জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আফরোজা আক্তার ডিউ, দৈনিক দিনের খবর সম্পাদক ফেরদৌস রিয়াজ জিল্লু, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাদল, কুষ্টিয়া নিউজের সম্পাদক মাহাতাব্ উদ্দিন লালন, কুষ্টিয়া টেলিভিশন ক্যামেরা পার্সন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: আশিকুজ্জমান শারফু , কুমারখালীর সাংবাদিক কে এম আর শাহীন, কৃষিকন্ঠের সম্পাদক মাহবুবুল আহসান উল্লাস, কুমারখালী পৌরসভার কাউন্সিলর ও বাংলাদেশ কাউন্সিলর এসোসিয়েশনের সহ সাংগঠনিক সম্পাদক মো. রফিক, নাট্যকার লিটন আব্বাস, সাংবাদিক হুমায়ুন কবির, সাংবাদিক জাকির আলী শুভ , আব্দুস সালাম অন্তর, কাজী সাইফুল ইসলাম, দীপু মালিক প্রমুখ।

এর মাঝে আফরোজা আক্তার ডিউ সাংবাদিক এম এ ওহাবের একমাত্র সন্তান উৎসবকে প্রতি মাসে এক হাজার করে টাকা লেখাপড়ার জন্যিদিবেন এবং তাৎক্ষণিক নগদ ১ হাজার টাকা উৎসবের হাতে দিয়ে এই মহতি কাজ শুরু করেন মানবতার হৃদয়ীনি আফরোজা আক্তার ডিউ। উপস্থিত সকলে এই মকহতি কাজকে সুস্বাগত জানিয়ে তার দীর্ঘজীবন কামনা করেন। এই সময় কুমারখাালী পৌরসভার পক্ষে কাউন্সিলর মো: রফিক ১০ হাজার টাকার চেক দেবার ঘোষণা দেন।

এর আগে সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লব কুমারখালী এসে পৌাঁছালে কাঙাল হরিনোথ প্রেসক্লাব থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান কে এম আর শাহীন, লিপু খন্দকার, স্বাধীন বাংলা টোয়েন্টিফোরের সম্পাদক খান মো: আতাউর রহমান, কৃষিকণ্ঠের সম্পাদক মাহবুব ইল আহসমান উল্লাস, সাংবাদিক জাকির আলী শুভ প্রমুখ।

আরো খবর »