রাজশাহী বিভাগে সেরা বাগাতিপাড়ার শিক্ষা কর্মকর্তা ফাইজুল

Feature Image

লালপুর (নাটোর) থেকে মোঃ মাজহারুল ইসলামঃ  চলতি বছর রাজশাহী বিভাগে সেরা সহকারী শিক্ষা অফিসার হিসেবে নাটোরের বাগাতিপাড়া উপজেলার ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার ফাইজূল ইসলাম নির্বাচিত হয়েছেন। গত এক বছরে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে এ সম্মাননা দেওয়া হয়। বুধবার এ তথ্য নিশ্চিত করেছে বাগাতিপাড়া শিক্ষা অফিস।

প্রাথমিক শিক্ষার রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক আবুল খায়ের জানান, উপজেলার শিক্ষা প্রশাসন ব্যবস্থাপনা, সমাপণী পরীক্ষায় শতভাগ সফলতা অর্জনসহ শিক্ষা ক্ষেত্রে গত এক বছরে অনন্য অবদান রেখেছেন ফাইজুল ইসলাম। এসব কারনে রাজশাহী বিভাগীয় বাছাই কমিটি তাঁকে সেরা নির্বাচিত করেন। গত ৩ অক্টোবর রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ নূর-উর-রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি বাগাতিপাড়াসহ সংশ্লিষ্ট অফিসে প্রেরণ করা হয়েছে। উপজেলায় সহকারী শিক্ষা অফিসার হিসেবে এবারই প্রথম বাগাতিপাড়ার কোন কর্মকর্তা এ সম্মানে ভুষিত হলেন। এর আগে পরপর তিনি দু’বার নাটোর জেলার সেরা সহকারী শিক্ষা অফিসার নির্বাচিত হন।

তিনি উপজেলায় প্রায় তিন বছর থেকে সহকারী শিক্ষা অফিসার এবং প্রায় দেড় বছর ধরে ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার কর্মরত আছেন। ফাইজুল ইসলাম নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার বনপাড়ার মুত সাইদুল ইসলামের ছেলে। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

আরো খবর »