নারীর কোন জিনিস মনে মনে তারিফ করে পুরুষ

Feature Image

নিউজ ডেস্ক : রান্নায় পটীয়সী ও সুন্দর তনু। নারীর এই দুটি গুণই ক্লিন বোল্ড করে দিতে পারে যে কোনও পুরুষকে। তবে জেনেন কি, নারীর আরও কয়েকটি গুণে পুরুষ চুম্বকের মতো কাছে চলে আসতে পারে? সেগুলি কী কী জেনে নিন।

১. প্রচুর মদ্যপান করেও যে নারী মাতাল হয় না

কিছুটা স্বেচ্ছায়, কিছুটা নিজেকে কুল, মডার্ন দেখানোর জন্য ড্রিঙ্ক করে, স্মোক করে নারী। কেউ সামলাতে পারে। কেউ পারে না। যারা পারে না, তারা নয়, কিন্তু যারা পেগের পর পেগ খেয়েও মাতাল হয় না, তাদের স্টেমিনাতেই ফিদা পুরুষকুল।

২. ডায়েট করে না যে নারী

নারীর চিরাচরিত ধারণা, তন্বী হয়েই পুরুষমন পাওয়া যায়। এই ধারণা যে ভুল, তার জলজ্যান্ত উদাহরণ খাজুরাহোর স্থাপত্য। সুডৌল, আওয়ার গ্লাস নারী শরীরের খোদাই রয়েছে সেখানকার প্রত্যেকটি পাথরে। ফলে এ ধারণা স্পষ্ট হওয়া উচিত, রোগা নয়, মোটামুটি হেলদি নারীতেই পুরুষমন ফিদা।

৩. মেকআপ নয়, ন্যাচরাল বিউটি চাই

চুমু খাওয়ার সময় ঠোঁটের লিপস্টিক খেয়ে ফেলার কোনও শখ নেই পুরুষের। সে শুধু চায় নারীর আসল রূপ। একটু ফাঁটা ঠোঁটই তার পছন্দ বেশি। গালের লাল ব্লাশ অনের চেয়ে চায় নরম গাল।

৪. ঘরকন্যায় নিপুণা নয়, ক্যারিয়ারিস্ট হলে ভালো

পোড়া রুটি ও উচ্চ শিক্ষিতার কম্বোটাই বেশি পছন্দ পুরুষের। সারাদিন রান্নাবান্না করে যে মেয়ে সারা সন্ধে টেলিভিশনে সিরিয়াল দেখে, তাকে মনে ধরে না পুরুষের। বরং তার পছন্দ এমন এক নারী, যার ডিগ্রি অনেক, ক্যারিয়ার গোছানো।

আরো খবর »