রাজপথে আ.লীগ নেতাকর্মীদের ঢল

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: শেখ হাসিনার আগমন উপলক্ষে বিমানবন্দর থেকে গনভবন পর্যন্ত আওয়ামী লীগ নেতাকর্মীদের ঢল নেমেছে। নেত্রীকে সংবর্ধনা দিতে হাজার হাজার নেতাকর্মী রাস্তার দু’পাশে শৃংখলাবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন।

সকাল সাড়ে ৬টার পর থেকেই নেতাকর্মীরা বিভিন্ন স্পটে জড়ো হতে শুরু করেন। তারা বিভিন্ন প্লাকার্ড হাতে মুখে স্লোগান তুলে নেত্রীকে শুভেচ্ছা জানাতে প্রস্তুতি নিচ্ছেন।

দীর্ঘ সফর শেষে ফিরে আসা নেত্রীকে একবার দেখার জন্য আগ্রহের কমতি নেই তাদের মধ্যে।

আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ জানায়, সকাল ৯টার পরেও রাজধানীর আশপাশের জেলা থেকে ঢেউয়ের মতো আসছিল নেতাকর্মীরা।

শনিবার সকাল ৯টা ২৫ মিনিটে হযরত শাহজালাল (রা.) বিমানবন্দরে পৌঁছাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতিসংঘের ৭২তম সাধারণ অধিবেশনে যোগ দিতে ১৬ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২১ সেপ্টেম্বর সাধারণ অধিবেশনে বক্তব্য রাখেন তিনি। পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ সভায় যোগদান ছাড়াও বেশ কয়েকটি দেশের সরকার ও রাষ্ট্রপ্রধানের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন।

সাধারণ অধিবেশনে যোগদান শেষে ২২ সেপ্টেম্বর নিউইয়র্ক থেকে ভার্জিনিয়া যান তিনি। সেখানে যাওয়ার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ২৬ সেপ্টেম্বর স্থানীয় একটি হাসপাতালে তার পিত্তথলিতে অস্ত্রোপচার হয়। বুধবার ভার্জিনিয়া থেকে লন্ডন পৌঁছেন প্রধানমন্ত্রী। সেখান থেকে আজ দেশে ফিরবেন।

জাতিসংঘে রোহিঙ্গা সমস্যা সমাধানে পাঁচ দফা প্রস্তাব দিয়ে বিশ্বের প্রশংসা অর্জন এবং একটি ছোট অপারেশন শেষে সুস্থ হয়ে ফিরে আসায় প্রধানমন্ত্রীকে এ সংবর্ধনার আয়োজন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »