এভাবে চুমু খাওয়া এবার বন্ধ করুন!

Feature Image

নিউজ ডেস্ক : চুম্বনের মাধ্যমে নিজের ভালোবাসার উষ্ণতা খুব সহজেই ভালোবাসার মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়। আপনার একটা প্রেম ভরা চুমুই বলে দেয় সঙ্গীকে কতোটা ভালোবাসেন আপনি, কতোটা তার খেয়াল রাখেন।

প্রতিদিনের ব্যস্ততার জীবনে নিজের ভালোবাসা একমুহূর্তে ব্যক্ত করতে চুমুর চেয়ে বড় হাতিয়ার বোধহয় আর দ্বিতীয় নেই। এতে সম্পর্কের গভীরতা বাড়ে। একে অপরের প্রতি টান অটুট থাকে।

তবে চুমু খাওয়ার ক্ষেত্রে কয়েকটি জিনিসে অবশ্যই সতর্ক থাকা উচিত। নাহলে চুম্বনের মজাই মাটি হয়ে যেতে পারে। এমনকী সতর্ক না হলে তার প্রভাব সম্পর্কেও পড়তে পারে। তাই নিচে দেখে নিন, চুম্বনের সময়ে কোন কোন জিনিসে সাবধান হবেন।

দুর্গন্ধযুক্ত শ্বাস-প্রশ্বাস নিয়েই চুম্বন : আপনার শ্বাস-প্রশ্বাসের দুর্গন্ধ অন্তরঙ্গতার ক্ষেত্র বড় বাধা তৈরি করতে পারে। তাই আপনার ক্ষেত্রে এই সমস্যা থাকলে তা অবশ্যই শুধরে নেওয়ার চেষ্টা করুন।

অতি তৎপরতা : ভালোবাসার ক্ষেত্রে সোহাগ ধীরে ধীরে করলে তবেই তো মজা। তাই হঠাৎ করে উত্তেজিত হয়ে আক্রমণ করে বসবেন না। এতে কারোরই ভালো লাগবে না।

জিভের ব্যবহার : যখনই সুযোগ পাবেন, চুম্বনের ক্ষেত্রে নিজের জিভের ব্যবহার করবেন না। অতিরিক্ত জিভের ব্যবহার চুম্বনের মজা নষ্ট করে দিতে পারে।

কামড়ে ধরা : অনেকেই চুম্বনের সময়ে উত্তেজিত হয়ে কামড়াতে শুরু করেন। এমন অভ্যাস অবিলম্বে ত্যাগ করুন। এমন অভ্যাস খারাপ শুধু নয়, এর ফলে যেকোনও সময়ে চোট লাগতে পারে।

খসখসে ও রক্তপড়া ঠোঁট : ফাটা ঠোঁটে কেউই চুম্বনে রাজি হবে না। তাই চুম্বনের প্রাথমিক শর্ত হিসাবে সবচেয়ে প্রথমে নিজের ঠোঁট সারিয়ে নিন।

খোলা চোখ : চোখ বন্ধ করে সঙ্গী সঙ্গে একাত্ম হয়ে চুম্বন উপভোগ করুন। ফ্যালফ্যাল করে তাকিয়ে চুমু খেয়ে এর মজা নষ্ট করবেন না।

আরো খবর »