টঙ্গীতে এক নারীসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

গাজীপুর থেকে আলমগীর হোসেন: গাজীপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে টঙ্গীর আমতলী ও কেরানীরটেক এলাকা থেকে এক নারীসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। অভিযানে গ্রেপ্তারকৃতদের থেকে ২০ কেজি গাজা এবং ৪০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়।

শনিবার সকালে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শরিফুল ইসলাম ও মাহমুদা শাহরীন মাধুবীর নেতৃত্বে ভাম্যমান আদালতের এ অভিযান পরিচালিত হয়।

পরে ভ্রাম্যমান আদালত ৩ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেন এবং অপর দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলেন- ঢাকার উত্তর কাফরুল এলাকার আলী হোসেনের ছেলে মো: বাবু (২৫), আশকোনা এলাকার আবু সাঈদের ছেলে মুজিবুর রহমান (৬০) ও কচুখেত এলাকার সাঈদ মিয়ার ছেলে বাবু মিয়া (২৮)। অপর গ্রেপ্তারকৃতরা হলো, টঙ্গীর হিমার দীঘি এলাকার আব্দুল কাদেরের স্ত্রী রহিমা খাতুন ও কেরানীরটেক এলাকার আব্দুল হাইয়ের ছেলে এনামুল হকের (২৬) বিরুদ্ধে মামলা হয়েছে।

গাজীপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো: আজিজুল হক জানান, সকালে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শরিফুল ইসলাম ও মাহমুদা শাহরীন মাধুবীর নেতৃত্বে টঙ্গীর আমতলী ও কেরানীরটেক এলাকায় অভিযান পরিচালিত হয়। অভিযানের সময় ২০ কেজি গাজাসহ রহিমা খাতুন ও এনামুল হককে এবং প্রায় ৫ কেজি করে গাজাসহ মো: বাবু ও মুজিবুর রহমানকে এবং ৪০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ বাবু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

পরে ভ্রাম্যমান আদালত মো: বাবু ও মুজিবুর রহমানকে দুই বছর করে কারাদন্ড ও ১ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাস করে করাদন্ড দেন।

এ ছাড়া বাবু মিয়া নামের অপর একজনকে দেড় বছরের কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ড দেয়া হয়েছে। অপর গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »