কুষ্টিয়ায় নিখোঁজের তিনদিন পর প্রবাসীর লাশ উদ্ধার

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

কুষ্টিয়া: নিখোঁজের তিনদিন পর কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁধবাজারস্থ্য কালীগঙ্গা নদী থেকে রাকিবুল ইসলাম (৩২) নামের এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার ভোরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, কুমারখালীর চাপড়া ইউনিয়নের পাহাড়পুর স্কুলপাড়া গ্রামের মন্টু বিশ্বাসের ছেলে রাকিবুল (৩২) গত দুমাস আগে মালয়েশিয়া থেকে ছুটিতে বাড়িতে আসে। বৃহস্পতিবার সন্ধ্যায় সে পাশের গ্রাম কাঞ্চনপুর তার শ্বশুর বাড়িতে যায়। রাকিবুলের ছোট ভাই রকিব জানান, শ্বশুর বাড়িতে যাবার পর রাত ১০ টার দিকে রাকিবুল ফোন করে জানায় সে বাড়িতে আসবে। কিন্তু সে বাড়ী ফেরেনি। কিছু সময় পরই তার মোবাইল বন্ধ হয়ে যায়। এর পর রাকিবের কোন সন্ধান পাওয়া যায়নি। শশুর বাড়ীর লোকজন জানান, রাকিবুল বাড়ীর উদ্দেশ্যে বের হয়েছিল।

এদিকে, আজ ভোরে স্থানীয়রা কালীগঙ্গানদীর মধ্যে একটি লাশ দেখতে পেয়ে আশপাশের লোকজনকে খবর দেয়। রাকিবুলের পরিবারের লোকজন এসে তার পরিচয় নিশ্চিত করে।

এ ঘটনায় পুলিশ চাপড়া ইউনিয়ন পরিষদের প্যানেল মেম্বার শ্যামপুরগ্রামের ইব্রাহিম শাহ’র ছেলে মনোয়ার হোসেন লালন ও সোহেল নামের দুইজনকে আটক করেছে।

উল্লেখ্য ৫ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার রাতে  রাকিবুল নিখোঁজ হয় অনেক খোজাখুজির পর আজ সকালে বাঁধবাজারস্থ্য কালীগঙ্গা নদী থেকে দার লাশ উদ্ধার করে পুলিশ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »