তৃতীয় দিনের শুরুতেই বাংলাদেশের হোঁচট

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ক্রীড়া ডেস্ক: ব্লুমফন্টেইন টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফলোঅনে পড়ে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় দুপুর ২টায় আজ তৃতীয় দিনের খেলা শুরু হয়।

স্কোর: বাংলাদেশ ২২/১।

সৌম্যর আউটে অস্বস্তি শুরু: ফলোঅনে পড়ে টিকে থাকার আশা নিয়েই তৃতীয় দিন শুরু করে বাংলাদেশ। কিন্তু দিনের শুরুতে আবারও টপঅর্ডারদের কাণ্ডজ্ঞানহীন ব্যাটিং। রাবাদার করা তৃতীয় ওভারে অফ স্টাম্পের বাইরে গুড লেংথের বলে সেকেন্ড স্লিপে ডু প্লেসির হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন সৌম্য। এর আগে ক্যাচ আউট হতে গিয়েও বেঁচে গেছেন তিনি। প্রথম ইনিংসে ৯ রানের পর দ্বিতীয় ইনিংসে মাত্র ৩ রানে আউট হলেন সৌম্য।

৪১৯ রানে পিছিয়ে শুরু: ফলোঅনে পড়ে ৪১৯ রানে পিছিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আজ তৃতীয় দিনের খেলা শুরু করেছে বাংলাদেশ। গতকাল দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়ে ৭ রান করে মুশফিকুর রহিমের। ১০ উইকেট নিয়ে শুরু করে প্রোটিয়াদের রান পাহাড়ে চোখ রেখে আজ বাংলাদেশ কতদূর যেতে পারে সেটাই দেখার বিষয়।

১৪৭ রানে অলআউট বাংলাদেশ: প্রথম ইনিংসে দক্ষিণ আফ্রিকার ৫৭৩ রানের বিপরীতে ব্যাট করতে নেমে গতকাল ১৪৭ রানেই অলআউট হয়েছে বাংলাদেশ। এক লিটন দাস ছাড়া বাকিরা ব্যস্ত ছিলেন আসা-যাওয়ার মিছিলে। দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানদের জন্য যেটা ব্যাটিং স্বর্গ বাংলাদেশি ব্যাটসম্যানদের জন্য সেটাই যেন মরন ফাঁদ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »