মদ, ড্রাগ, যৌনকর্মী! উদ্দামতায় সবাইকে পিছনে ফেলেছে এই রিসর্ট

Feature Image

ওয়েব ডেস্ক : বছরভর কাজের চূড়ান্ত ব্যস্ততা। একঘেয়ে রুটিন। তার ফাঁকে কয়েকদিনের ছুটি পেলে, অ্যাডভেঞ্চারের নেশা চাপে অনেকেরই। মদ আর উদ্দাম যৌনতায় মেতে উঠতে ভালবাসেন কেউ কেউ। আপনার মনেও যদি এভাবেই ছুটি কাটানোর গোপন ইচ্ছা থেকে থাকে, তাহলে ইউরোপ নয়, আপনাকে যেতে হবে লাতিন আমেরিকায়। শুধু ড্রাগ নয়, যৌনকর্মীদের সঙ্গে আনন্দে মেতে উঠার সব বন্দোবস্তই রয়েছে কলম্বিয়ার উপকূলের একটি রিসর্টে।

উৎসবের মরশুমে পর্যটক টানতে নানা কৌশল নিয়ে থাকেন হোটেল বা রিসর্ট মালিকরা। থাকে লোভনীয় প্যাকেজও। তেমনই একটি প্যাকেজ নিয়ে এখন বিজ্ঞাপনের ময়দানে বাজিমাত করতে চাইছে কলম্বিয়ার কার্টাজেনা উপকূলের রিসর্টটি। কী থাকছে সেই প্যাকেজে? এককথায় বলতে গেলে, ‘ড্রাগ ফ্রেন্ডলি’ দ্বীপে যৌনকর্মীদের সঙ্গে উদ্দাম আনন্দ। প্যাকেজের নাম ‘sex island experience’। প্যাকেজটির প্রচারে রীতিমতো যৌন উত্তেজক ভিডিও-ও প্রকাশ করা হয়েছে।

একটি ভিডিও-তে দেখা যাচ্ছে, এক ব্যক্তি ভিলায় প্রবেশ করা মাত্রই তাঁকে স্বাগত জানাচ্ছে কয়েকজন স্বল্পবসনা নারী। আবার অন্য একটি ভিডিওতে দেখানো হয়েছে, বেডরুমে ঢুকে এক ব্যক্তি অবাক চোখে দেখছেন, সম্পূর্ণ নগ্ন হয়ে বিছানায় শুয়ে রয়েছে চারজন মহিলা! তাঁদের কারওর-ই অবশ্য মুখ দেখা যাচ্ছে না। কখনও আবার মাঝ সমুদ্রে বোটে বিকিনি পরিহিত নারীদের সঙ্গে হুল্লোড়ে মেতে উঠেছেন পর্যটকরা। নিচে ক্যাপশন, ‘Unlimited sex included।’ সংস্থার ওয়েবসাইটে বলা হয়েছে, নভেম্বরের ২৪ থেকে ২৭ তারিখ পর্যন্ত রিসর্টে এই ভরপুর যৌনতার আনন্দে মেতে ওঠার সুযোগ পাবেন পর্যটকরা। সংস্থার দাবি, রিসর্টের ৩০ জন পর্যটকের জন্য ৬০ জন মহিলা থাকবেন। প্রত্যেক পর্যটক পিছু সর্বক্ষণের জন্য থাকবেন দু’জন মহিলা।

প্রসঙ্গত, কলম্বিয়ায় দেহব্যবসা বেআইনি নয়। তবে যৌনকর্মীদের বাণিজ্যিক স্বার্থে ব্যবহার করাটা অপরাধ। তাই বিষয়টি চমকপ্রদ হলেও, রিসর্টটিকে আইনি সমস্যায় পড়তে হতে পারে মনে করছেন অনেকেই।

আরো খবর »