শাকিবকে নিয়ে বুবলীর নতুন মিশন শুরু

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: ঢাকাই সিনেমার দর্শকদের কাছে এখন পরিচিত নাম শবনম বুবলী। গত কোরবানির ঈদে তার অভিনীত শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’ দুটি ছবি মুক্তি পায়।

দু’টি ছবিই ব্যবসায়িকভাবে খুব একটা সফলতা পায়নি। এর কারণ হিসেবে দুর্বল নির্মাণকেই দায়ী করেছেন দর্শকরা। দুটি ছবির কাজই রোজার ঈদের আগেই শেষ হয়ে গিয়েছিল।

এরপর আর নতুন কোনো ছবিতে অভিনয় করা হয়নি বুবলীর। অবশ্য নতুন একটি ছবির ঘোষণা দিয়েই চুপ হয়ে যান তিনি। করব করব বলেও নতুন ছবির শুটিং করা হয়নি তার।

জানা গেছে, নতুন ছবির প্রস্তুতি নিতেই কয়েক মাস সময় নিয়েছিলেন তিনি। প্রস্তুতি শেষ। তাই প্রায় তিন মাস বিরতির পর ক্যামেরার সামনে দাঁড়ালেন বুবলী। ছবির নাম ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’।

এটি পরিচালনা করছেন উত্তম আকাশ। গত ৬ অক্টোবর এফডিসিতে ছবিটির শুটিং শুরু হয়েছে। এ ছবিতেও শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলী।

এতে শাকিব খানকে দেখা যাবে চট্টগ্রামের আঞ্চলিক ছেলের চরিত্রে, আর বুবলী নোয়াখালীর মেয়ের চরিত্রে। নতুন ছবি প্রসঙ্গে শবনম বুবলী বলেন, ‘ঈদের পর নতুন ছবির জন্য ক্যামেরার সামনে হাজির হয়েছি। এ বিরতিতে নতুন ছবির জন্য প্রস্তুতি নিয়েছি। বারবার ছবির স্ক্রিপ্ট পড়েছি।

নিজের চরিত্রটা ধারণ করার চেষ্টা করেছি। আমার অভিনীত প্রত্যেকটি ছবিতে আলাদা আলাদা চরিত্রে হাজির হয়েছি। এ ছবিতেও তার ব্যতিক্রম হচ্ছে না।

গল্পের প্রয়োজনে অনেক পরিবর্তন করতে হয়েছে আমাকে। নোয়াখালীর ভাষায় সংলাপগুলো শিখেছি। এবার সেগুলো প্রয়োগ করার পালা।’ এটি শাকিব খান ও বুবলী জুটির পঞ্চম ছবি।

‘অহংকার’ ও ‘রংবাজ’ ছাড়াও এ জুটি অভিনীত শামিম আহমেদ রনির ‘বসগিরি’ ও রাজু চৌধুরীর ‘শুটার’ গত বছর মুক্তি পায়।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »