ছেলে-মেয়েসহ জঙ্গি মারজানের বোনের আত্মসমর্পণ

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

যশোর: যশোরে ঘিরে রাখা জঙ্গি আস্তানায় অবরুদ্ধ হলি আর্টিসান হামলার অন্যতম অভিযুক্ত জঙ্গি মারজানের বোন খাদিজা দুই ছেলে এক মেয়েসহ আত্মসমর্পণ করেছেন।

সোমবার বিকেল ৩টার দিকে খাদিজা ছেলে-মেয়েসহ আত্মসমর্পণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঘটনাস্থলে থাকা কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা।

এর আগে যশোরে ঘিরে রাখা বাড়ির দ্বিতীয় তলা থেকে নব্য জেএমবির শীর্ষ নেতা নুরুল ইসলাম মারজানের বোন খাদিজার দেয়া শর্ত মোতাবেক তার বাবা-মাকে ঘটনাস্থলে আনা হয়। বেলা পৌনে ৩টার দিকে তাদের ওই বাড়ির সামনে আনা হয়। পরে খাদিজাকে আত্মসমর্পণের আহ্বান জানানো হলে তিনি ‘আগে তার বাবা-মাকে এনে দেয়ার’ শর্ত দেন।

ওসি জানান, পুলিশ সুপার বেলা সাড়ে ১১টার দিকে খাদিজাকে আত্মসমর্পণের আহ্বান জানান। এরপর পৌনে ২টার দিকে খাদিজা ভবনের বেলকোনিতে এসে পুলিশকে শর্ত দিয়েছে। তার বাবা মাকে এনে দিতে হবে। তারপর তিনি কথা বলবেন। এরপর তিনি আবার ভেতরে চলে যান।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমান (ক সার্কেল) সাংবাদিকদের জানিয়েছেন, সোয়াটের দেয়া তথ্যের ভিত্তিতে বাড়িটি ঘিরে রাখা হয়। সোমবার ভোর ৫টার দিকে এএসপি মাহবুবের নেতৃত্বে সোয়াটের একটি টিম যশোরে এসে পৌঁছেছে। পাশাপাশি কাউন্টার টেরোরিজম ইউনিটও যশোরে এসে পৌঁছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »