দৌলতপুরে ৬ জেলেকে কারাদন্ড ,২ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার

Feature Image

মানিকগঞ্জ  থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার যমুনা নদীতে নিষেধাঞ্জা অমান্য করে ইলিশ ধরার অপরাধে ৫ জন জেলেকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ১৫ দিন ও ১ জনকে ১০ দিনের সশ্রম কারাদন্ড ঁ প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা ।

 

রবিবার রাতে উপজেলা মৎস্য কর্মকর্তা তাসলিমা আক্তার ও থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে যমুনা নদী থেকে আটক করে তাদের নিকট থেকে ২ হাজার মিটার জাল ও ২০ কেজি মাছ উদ্ধার করে । মাছ ধরার অপরাধে কারাদন্ড প্রাপ্তরা হলেন দৌলতপুর উপজেলার চকদুবুরিয়া গ্রামের সামাদ সরদারের ছেলে আকবর সরদার(৩২), একই গ্রামের কালাচান শেখের ছেলে দুলাল (২৫),পারুরিয়া গ্রামের ভাষা মোল্যার ছেলে জাকির (৩০),চরভারাঙ্গা গ্রামের ওহেদ আলীর ছেলে তালুকদার শেখ (২৪),একই গ্রামের অঅক্কাছের ছেলে আনছের আলী (৪০),সুবুদ্দিয়া গ্রামের আলমগীরের ছেলে উজ্জল (১৮) ।

 

সোমবার বেলা ১ টার দিকে পৃতক পৃথক ভাবে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা এক ভ্রাম্যমান আদালত বসিয়ে আটককৃতদের ৫ জনকে প্রত্যেককে ১৫ দিন ও ১ জনকে ১০ দিন করে সশ্রম কারাদন্ডের আদেশ দিয়ে মানিকগঞ্জ আদারতে প্রেরনের নির্দেশ প্রদান করেন ।

আরো খবর »