খোকসায় সড়ক দুর্ঘটনায় আহত-২

Feature Image

কুষ্টিয়াঃ  কুষ্টিয়া খোকসা উপজেলা বাঁচতে শিখা অফিসের সামনে মটর সাইকেল ও ভ্যান মুখোমুখী সংঘর্ষে ২জন আহত হয়েছে। আহত মটরসাইকেল আরহী জানিপুর কালীবাড়ী আলতাফ আলীর ছেলে শাহিন (৩২) বাম পা ভেঙ্গেগেছে। বি-মির্জাপুর গ্রামের কালামের ছেলে মনির (১৮) হাতে পায়ে ক্ষত নিয়ে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

 

প্রত্যক্ষদর্শি ও হাসপাতাল সূত্রে জানাগেছে সোমবার দুপুরে দেড়টার সময় শোমসপুর থেকে আসা মটরসাইকেল আরহী শাহিন ও বিপরিত দিক থেকে আসা ভ্যান চালক মনির এর সাথে মুখোমূখী সংঘর্ষ হয় বাঁচতে শিখা অফিসের সামনে।

 

স্থানীয় দোকানদার ও পথচারীরা উদ্ধার করে পার্শ্ববর্তী খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগে নিয়ে আসে। জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার অনুপ কুমার জানান মটরসাইকেল আরহী শাহিনের বাম পয়ের হাড় ভেঙ্গে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে রিফার্ট করা হয়েছে। আহত ভ্যান চালক মনিরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে রাখা হয়েছে।

 

সারাদেশের আবহাওয়ার বিরুপ প্রতিক্রিয়ায় গত দু’দিনে অঝরে নামছে বৃষ্টি তার উপরে বহাল দশা সড়কের বেপরোয়া গতিতে মটরসাইকেল ও ভ্যান চালানোর কারনেই দূর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে খোকসা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হুদা।

আরো খবর »