এবার মেডিকেল ভর্তি পরীক্ষায়ও শেখ হাসিনা উইমেন্স কলেজ মাদারীপুর জেলার শীর্ষে

Feature Image

মাদারীপুর থেকে মোঃ ইকবাল হোসেন : এবার মেডিকেল ভর্তি পরীক্ষায়ও সাফল্যে মাদারীপুর জেলার শীর্ষে রয়েছে সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন প্রতিষ্ঠিত কালকিনি উপজেলার ডাসারের সরকারী শেখ হাসিনা একাডেমী অ্যান্ড উইমেন্স কলেজ। কলেজের ৪ছাত্রী সুমাইয়া জান্নাত, মৌমিতা জামান ইলা, মোসাম্মত সুমাইয়া ও সুমাইয়া সুলতানা রিয়া চলতি বছরের সরকারী ও বেসরকারী মেডিকেল কলেজ এম.বি.বি.এস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। মেডিকেল ভর্তি পরীক্ষায় উক্ত রেজাল্ট মাদারীপুর জেলার সর্বোচ্চ রেজাল্ট।

উল্লেখ্য ঢাকা শিক্ষাবোর্ড অঞ্চলে পরপর ২বার শ্রেষ্ঠত্ব অর্জন করে সরকারী শেখ হাসিনা একাডেমী অ্যান্ড উইমেন্স কলেজ। আর কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানাও ২বার শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়।

এব্যাপারে কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা বলেন ‘ কলেজের প্রতিষ্ঠাতা সাবেক যোগাযোগমন্ত্রী ও মাদারীপুর-৩ আসনের ৪বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলামের অনুপ্রেরণা আর কর্মরত সকল শিক্ষকদের পাঠদানে নিরলস শ্রমের বিনিময়ে উক্ত সাফল্য অর্জন সম্ভব হচ্ছে।’

 

আরো খবর »