দৌলতপুরে ৯ জেলেকে কারাদন্ড ,১০ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার যমুনা নদীতে নিষেধাঞ্জা অমান্য করে ইলিশ ধরার অপরাধে ৯ জন জেলেকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ৭ দিনের সশ্রম কারাদন্ড ঁ প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা ।

সোমবার রাতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা,উপজেলা মৎস্য কর্মকর্তা তাসলিমা আক্তার ও থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে যমুনা নদী থেকে আটক করে তাদের নিকট থেকে ১০ হাজার মিটার জাল ও ৭০ কেজি মাছ উদ্ধার করে ।

মাছ ধরার অপরাধে কারাদন্ড প্রাপ্তরা হলেন দৌলতপুর উপজেলার পারুরিয়া গ্রামের মিয়াজান শেখের ছেলে আব্দুর রহমান,বাম্বনদি গ্রামের আলতাফ শেখের ছেলে জানিবা শেখ,চরকালিকাপুর গ্রামের লতিফ শেখের ছেলে নুরু নবী ,পারুয়িা গ্রামের চান্দু শেখের ছেলে আজিজুল,একই গ্রামের ইউসুফ শেখের ছেলে ফুলচান,চরকালিকাপুর গ্রামের লতিফ শেখের ছেলে মতিয়ার রহমান,সুবুদ্দি গ্রামের আওলাদ শেখের ছেলে আব্দুল হাই, চরকালিকাপুর গ্রামের লতিফ শেখের ছেলে ইদ্রিস আলী, বেড়া উপজেলা দেওনাই গ্রামের ইফাজ বেপারীর ছেলে সাইদুল ।

 

মঙ্গলবার বেলা ২ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা এক ভ্রাম্যমান আদালত বসিয়ে আটককৃতদের ৫ জনকে প্রত্যেককে ৭ দিন করে সশ্রম কারাদন্ডের আদেশ দিয়ে মানিকগঞ্জ আদারতে প্রেরনের নির্দেশ প্রদান করেন ।

আরো খবর »