‘এখন নিজের বলে কিছুই নেই, সব সন্তানকে ঘিরে’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের বিউটি কুইন অপু বিশ্বাস। এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডে কাজ করছেন তিনি। দেশ সেরা নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ৭২টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। দর্শকদের উপহার দিয়েছেন ব্যবসা সফল সিনেমা। সিনেমার মতো বাস্তব জীবনেও সংসার পেতেছেন এ তারকা দম্পতি। তাদের ঘরে রয়েছেন ফুটফুটে সন্তান আব্রাহাম খান জয়।

বগুড়ার মেয়ে অপুর জন্মদিন ১১ অক্টোবর। বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস ও মা শেফালী বিশ্বাসের ঘরে জন্ম তার। জন্মদিনে তেমন কোনো আয়োজন নেই অপুর। অনেকটা ঘরোয়াভাবেই এবারের জন্মদিন পালন করছেন তিনি।

এই প্রসঙ্গে অপু বলেন, কয়েকদিন আগেই তো জয়ের জন্মদিন সবাইকে নিয়ে পালন করেছি। এখন নিজের বলে কিছুই নেই, সব সন্তানকে ঘিরে। আজকের এই দিনে আমার সন্তান ও আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন।’

তিনি আরো বলেন, ‘চলচ্চিত্রে নিয়মিত কাজ করব। এখনো কাজ করে যাচ্ছি। দর্শকদের জন্য চমক নিয়ে হাজির হব।’

অপু বিশ্বাসের হাতে রয়েছে ‘মাই ডার্লিং’, ‘ভালোবাসা ২০১৬’, ‘পাঙ্কু জামাই’ ও ‘মা’ শিরোনামের চারটি সিনেমা। এর মধ্যে সম্প্রতি ‘পাঙ্কু জামাই’ সিনেমাটির শুটিং শেষ করেছেন। এ চারটি সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান। অপু বিশ্বাস দীর্ঘ দুই বছর ধরে চলচ্চিত্রের কাজ থেকে দূরে রয়েছেন। মাতৃত্বজনিত কারণেই তার এ বিরতি।

সর্বশেষ অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ নামের সিনেমাটি গত রোজার ঈদে সারাদেশে মুক্তি পায়। বুলবুল বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেন শাকিব খান।

২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন অপু বিশ্বাস। এরপর এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমায়  প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়। এরপর ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি সুপারহিট সিনেমায় অভিনয় করেন অপু।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »