চাঁপাইনবাবগঞ্জে শিশু সমাবেশ অনুষ্ঠিত

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকু: ‘শিশু পেলে অধিকার,খুলবে নতুন বিশ্বদ্বার’-প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০১৭ উদ্বোধন, শিশু সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমী,চাঁপাইনবাবগঞ্জ শাখার আয়োজনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) দেলোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী,চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহ্বায়ক এ্যাড.আফসার আলী, জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল,স্বর্ণ কিশোরী ফারিয়া পারভিন মেঘা প্রমুখ।

বক্তারা বলেন, শিশুরাই আগামী পৃথিবীর পথিকৃৎ। তাদের নতুন পৃথিবী উপহার দিতে হবে। তাদের সুপ্ত প্রতিভা বিকাশে সবাইকে কাজ করতে হবে। শিশুরা যেন বিপথগামী না হয় সেদিকে বিশেষ নজর রাখতে হবে। শিশুদের সুশিক্ষিত করে গড়ে তুলে সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করতে হবে। পরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী শিশুদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »