শ্রীনগরে মাদকাসক্ত ছেলের হাতে মা খুন

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মুন্সীগঞ্জ থেকে সুজন: মুন্সীগঞ্জের শ্রীগনর উপজেলার পশ্চিম বাগরা গ্রামে মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন মা। রাতের খারার নিয়ে মার সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে ছোট ছেলে রুবেল মোল্লা(৩৮) বৃদ্ধা মা নুরজাহান বেগম(৬৫)কে লাঠি দিয়ে আঘত করলে ঘটনাস্থলেই মা মারা যান। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে এ মর্মান্তিক হত্যাকা-ে ঘটনা ঘটে। পরে তাকে পরিবারের লোকজন আটক করে পুলিশে সোপর্দ করে। বুধবার দুপুরে লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

নিহতের পরিবার জানান, রুবেল মাদকাসক্ত। কোন কাজ কর্ম করে না। বিয়ে করেছিলো একটি মেয়ে সন্তান আছে। পাঁচ বছর আগে মেয়ে নিয়ে তার স্ত্রী বাপের বাড়ি চলে যায়। রাতের খারার তার পছন্দ হয়নি বলে মার সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে লাঠি দিয়ে আঘত করে মাথায়। এতে ঘটনাস্থলেই মার মৃত্যু হয়। পরে পরিবারের লোকজন তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। তারা ৩ ভাই, এক বোন। দুই ভাই ঢাকায় থাকেন। খবর পেয়ে বড় দুই ভাই রাতেই বাড়ি আসেন। নিহতের স্বামী শমসের মোল্লা প্রায় ২৫ বছর আগে মারা গেছেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস,এম আলমগীর হোসেন বলেন, এ ব্যাপারে বড় ছেলে সুলতান আহমেদ মামলা করবেন। মামলার প্রস্তুতি চলছে। হত্য্কারি ছেলে মাদকাসক্ত ও বেকার।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »