কুষ্টিয়ার সাগর সাহা হত্যার রহস্য বিষয়ে প্রেস ব্লিফিং করলেন পুলিশ সুপার

Feature Image

কু্ষ্টিয়া:  কুষ্টিয়ার ইবি থানার হরিনারায়নপুরে কলেজ ছাত্র চাঞ্চল্যকর সাগরসাহা হত্যা মামলার রহস্য উন্মোচন হওয়ায় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করছেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম মেহেদি হাসান (বিপিএম পিপিএম)। মুক্তিপনের টাকা না পাওয়ার কারনেই সাগর সাহাকে হত্যা করা হয়েছে, আজ বুধবার দুপুরে কুষ্টিয়া পুলিশ লাইনে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যেমে এমনটিই জানিয়েছেন তিনি। পুলিশ সুপার আরো বলেন, সম্প্রতি গ্রেফতার হওয়া সাগরসাহা হত্যা মামলার অন্যতম আসামী শিপন আদালতে এমনটিই জবানবন্দী দিয়েছেন।

 

এই প্রেস ব্রিফিংয়ে সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে জাতিসংঘের ৭২তম সাধারন অধিবেশনে যোগদানকারী সাংবাদিক নেতা কুষ্টিয়া প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ভাইয়ের নেতৃত্বে কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক সোহেল রানা, যুগ্ম-সাধারন সম্পাদক হাসিবুর রহমান রিজু, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক এসএম রাশেদ, এনটিভির কুষ্টিয়া প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলীসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও ক্যামেরাপারসনরা অংশ গ্রহন করেন।

 

ঐতিহাসিক ছবিগুলো তুলেছেন কুষ্টিয়া ক্যামেরা পারসন এসোসিয়েশনের সাধারন সম্পাদক এবং কুষ্টিয়াস্থ এনটিভির ক্যামেরা পারসন মো: আশিফুজ্জামান সারফু।

আরো খবর »