রাণীনগরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন এক মাসেও গ্রেফতার হয়নি কেউ!

Feature Image

 

রাণীনগর (নওগাঁ) থেকে কাজী আনিছুর রহমান : নওগাঁর রাণীনগরে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জ্বের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের এক মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে পারেনি থানাপুলিশ। ফলে হত্যার বিচার নিয়ে শংকায় রয়েছেন পরিবারটি।

স্থানীয় ও মামলার বাদী বাবু মোল্লা জানান, উপজেলার একডালা ইউনিয়নের নগর পাঁচুপুর গ্রামের মৃত কাজেম মোল্লার ছেলে পারেশ মোল্লা (৬৫) ও আজাদ মোল্লা (৪৫) এর মধ্যে জমির মালিকানা নিয়ে দ্ব›দ্ব চলছিল। গত ৬ সেপ্টম্বর সকালে পারেশ মোল্লা ও তার ছেলে বাবু মোল্লা জমিতে ধানের চারা তোলার সময় মালিকানা দ্ব›েদ্বর জ্বের ধরে আজাদ মোল্লা তার লোকজন নিয়ে জমিতে গিয়ে পারেশ মোল্লা ও তার ছেলে বাবু মোল্লার উপর হামলা চালিয়ে মারপিট করতে থাকে। এক পর্যায়ে সেখান থেকে ছুটে গ্রামের কাছে আসলে সেখানেও পূণরায় হামলা চালায় আজাদ মোল্লা। এতে স্থানীয় লোকজন পারেশ মোল্লাকে উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে যাবার সময় পথি মধ্যে মারা যায় । এঘটনায় পারেশ মোল্লার ছেলে বাবু মোল্লা বাদী হয়ে আজাদ মোল্লাসহ ৫ জনকে আসামী করে রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে এক মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত থানাপুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

এব্যাপারে মামলার বাদী বাবু মোল্লা জানান,মামলা করার পর থেকে এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। এ মামলায় কিচ্ছু করতে পারবেনা বা হবে না এমটা আসামী পক্ষের লোকজন বলা বলি করছে । ফলে এ হত্যার সঠিক বিচার হবে কি-না তা নিয়ে শংকায় রয়েছেন বলে জানান তিনি।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস,আই তরিকুল ইসলাম জানান, আসামীরা সবাই পলাতক থাকায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামী গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি।

আরো খবর »