মানিকগঞ্জে উদীচীর সম্মেলন

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  জাগো মানুষ, জাগাও মানুষ, আঁধার ভেদিয়া এই শ্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জে শুরু হয়েছে দুই দিন ব্যাপি বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্টী জেলা শাখার দ্বাদশ সম্মেলন। সম্মেলন উপলক্ষে বর্নাঢ্য শোভাযাত্রা, গণসংগীত, নাটক,সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসুচী নেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় শদীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক বেদিতে সম্মেলনের উদ্বোধন করেন পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম। সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান দীপক কুমান ঘোষের সভাপতিত্বে আলোচনা মুলক বক্তব্য দেন উদীচীর কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি মাহমুদ সেলিম।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

 

এছাড়াও বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন , সিপিবির কেন্দ্রীয় সদস্য আজহারুল ইসলাম, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, অধ্যক্ষ আবুল ইসলাম সিকদার, জেলা উদীচির সভাপতি গাজী ওয়াজেদ আলম, সাধারণ সম্পাদক শ্যামল কর্মকার , সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোস্তাফিজুর রহমান মামুন প্রমূখ।

দুপুরে শহরে বের করা হয় বর্নাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহর প্রদক্ষিন শেষে বিজয় মেলার মাঠে গিয়ে শেষ হয়। সন্ধ্যায় অনুষ্টিত হবে গণসংগীত ও নাটক।
আজ ( শুক্রবার) সকাল দশটায় সাংগঠনিক অধিবেশন অনুষ্ঠিত হবে।

আরো খবর »