‘শুধু বর থাকলেই সংসার হবে এমন নয়’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক:‘শুধু বর থাকলেই সংসার হবে এমন নয়। বাবা-মা, ছেলেকে নিয়েও সংসার হয়। প্রতিটা মেয়েই চায় সংসার করতে। কিন্তু আমার কপালে যা লেখা ছিল তাই হয়েছে। ভবিষ্যৎ কীরকম হবে জানি না। তবে আমি আগের থেকে পরিণত হয়েছি। দিদি, দিদির বন্ধুরা আছে। ওরা আমায় একাকিত্বে ভুগতে দেয় না। এখন কাজেও অনেক বেশি মন দিতে পারছি। মাঝে এক বছর কাজে অতটা মন দেইনি। আর ছেলেকে নিয়েও ভাবনা নেই। ও আমার সেরা বন্ধু। ভীষণ বোঝে আমায়।’-দ্বিতীয় বিয়ে ভাঙার পর সম্প্রতি এভাবেই কলকাতার জনপ্রিয় পত্রিকা ‘এই সময়’কে সাক্ষাৎকারে এসব বলেন অভিনেত্রী শ্রাবন্তী।

গেল বছরে সবাইকে জানিয়েই দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিয়ে হয়েছিল তার। কিন্তু বছর ঘুরতেই এবার সে বিয়েও আর টিকলো না। তবে বিয়ে ভাঙার বিষয়টি নিয়ে মোটেও চিন্তিত নন তিনি। এবার একমাত্র ছেলে আর অভিনয়ের দিকেই মনোযোগ দিতে চান তিনি।

দ্বিতীয় সংসারও টিকলো না বলে ভাবিত নন শ্রাবন্তী। আর লোকের কান কথাও সিরিয়াসলি নিচ্ছেন না বলে জানিয়ে সাক্ষাৎকারে ‘শিকারি’ খ্যাত এই নায়িকা জানান, ডিপ্রেসড হয়ে নিজের ক্ষতি করতে পারব না। কারণ আমার ছেলে, বাবা-মা সবসময় আমায় আগলে রাখে। মাঝে মাঝে ভাবি এত ভালোবেসেও আমি ভালোবাসা পেলাম না। তারপর ভাবি বাইরের লোক যাই বলুক, আমি তো জানি কারও সঙ্গে কেন সংসার করতে পারিনি। বাইরের লোক কী বলল, তা নিয়ে আর ভাবি না। তারা কেউ আমার সন্তানকে বড় করবে না। একটাই জীবন। সৎ পথে কাজ করলে ভগবান পাশে থাকবেনই।’

মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিয়ের আগে প্রযোজক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের ১৩ বছরের বয়সি ঝিনুক নামের পুত্র সন্তানও রয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »