কুমারখালীতে আওয়ামীলীগের প্রাথমিক সদস্য পদ নবায়নের আনুষ্ঠানিক উদ্বোধন

Feature Image

কু্ষ্টিয়াঃ  আজ শুক্রবার বেলা ১১টায় কুমারখালীতে গড়াই কমপ্লেক্সে উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের প্রাথমিক সদস্য পদ/সদস্য পদ নবায়নের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সদর উদ্দিন খান। কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান খান এর পরিচালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আজগার আলী, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জনাব মোঃ সামছুজ্জামান অরুন, সাংগঠনিক সম্পাদক ও শিলাইদহ ইউপির চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন খান তারেক, জগন্নাথপুর ইউপির চেয়ারম্যান ফারুক আহমদ খান, পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুমারখালী দক্ষিণাঞ্চলীয় আওয়ামীলীগের অন্যতম সমন্বয়ক মোঃ সামিউর রহমান সুমন মিঞা, যদুবয়রা ইউপির চেয়ারম্যান মোঃ শরিফুল আলম, নন্দলালপুর ইউপির চেয়ারম্যান মোঃ নওশের আলী, কুমারখালী পৌরসভার প্যানেল মেয়র ও কুষ্টিয়া জেলা যুবলীগের সদস্য হারুন অর রশিদ, কুমারখালী পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জাকারিয়া খান জেমস, এছাড়াও উপজেলার ১১টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ এবং যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন কোনক্রমেই জামায়াত, বিএনপির লোককে সদস্য করা যাবে না এ বিষয়ে সর্তক থাকতে হবে। আলহাজ্ব সদর উদ্দিন খান পরিষ্কার ভাষায় বলেন কাওকে আওয়ামীলীগের সদস্য হতে হলে অবশ্যই তাকে ইউনিয়ন বা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদকের মাধ্যমে সাংগঠনিক নিয়ম মেনে হতে হবে।
কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ প্রথমে উপজেলা ও পরে পর্যায়ক্রমে ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃন্দের হাতে সদস্য হওয়ার রশিদ বই তুলে দেন।

আরো খবর »