সাজেদা চৌধুরীর গাড়ি বহরে হামলার ঘটনায় মামলা

Feature Image

জেলা প্রতিনিধি,স্বাধীনবাংলা২৪.কম

ফরিদপুর: জেলার নগরকান্দা উপজেলার তালমা এলাকায় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়ি বহরে হামলার ঘটনায় দুটি মামলা হয়েছে।

শুক্রবার রাতে নগরকান্দা থানার এসআই হুমায়ুন কবীর বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে এবং সংসদ উপনেতার ছেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাদী হয়ে ৫৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আয়মন আকবর চৌধুরীর দায়ের করা মামলায় সংসদ উপনেতার প্রাক্তন এপিএস ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জামাল হোসেন ও তার ভাই জেলা পরিষদ সদস্য কামাল হোসেনের নেতৃত্বেই হামলা চালানো হয় বলে উল্লেখ করা হয়েছে।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নিখিল চন্দ্র অধিকারী জানান,  এ ঘটনায় শুক্রবার রাতে নগরকান্দা থানায় দুটি মামলা হয়েছে। পুলিশ আহতের ঘটনায় এসআই হুমায়ুন কবীর বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে এবং সংসদ উপনেতার ছেলে আয়মন আকবর বাদী হয়ে ৫৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

তিনি আরো জানান, আয়মন আকবর চৌধুরীর দায়ের করা মামলায় জামাল-কামালের নেতৃত্বেই হামলা চালানো হয়েছে উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার বিকেলে সংসদ উপনেতা সড়কপথে নিজ উপজেলা নগরকান্দায় ফিরছিলেন। তার গাড়ি বহর নগরকান্দার তালমা এলাকায় পৌঁছালে তার গাড়ি বহরে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এতে সহকারী পুলিশ সুপারের গাড়ির গ্লাস ভেঙে যায়।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »