কালকিনিতে আড়িয়াল খাঁ নদে বিশাল আয়োজেনে নৌকা বাইচ অনুষ্ঠিত

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম কলেজের সৌজন্যে নতুন আন্ডার চর গ্রামে আড়িয়াল খাঁ নদে জমকালো আয়োজনে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে অনুষ্ঠিত নৌকা বাইচ প্রতিযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা অর্ধশতাধিক নৌকা এতে অংশগ্রহন করে। আর কালকিনি উপজেলার সর্ববৃহৎ নৌকা বাইচ দেখতে নদীর ২পাড়ে হাজার হাজার দর্শনার্থীর সমাগম ঘটে।

নৌকাবাইচ প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহনকারীদের মাঝে প্রধান অতিথিহিসেবে উপস্থিত থেকে ফ্রিজ টিভি সহ বিভিন্ন পুরস্কার বিতরন করেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

সাহেবরামপুর এলাকার ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান সেলিমের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পুলিশ সুপার মোঃ সরোয়ার হোসেন, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সাংগঠনিক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন সহ স্থানীয় নের্তৃবৃন্দ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »