কেমন আছেন শাবনূর?

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: বেশ কিছুদিন ধরে জ্বরে ভুগছেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। শরীরে তাঁর ব্যথাও আছে। তবে এখন তিনি আগের চেয়ে ভালো আছেন বলে নিশ্চিত করেছেন তাঁর বাবা শাহজাহান চৌধুরী।

শাবনূরের শারীরিক অবস্থা নিয়ে শাহজাহান চৌধুরী আরো বলেন, ‘শাবনূরের চিকুনগুনিয়া হতে পারে_এমনটাই আমরা ভেবেছিলাম। অনেক ভয়েও ছিলাম। আজ সকালে জানতে পেয়েছি- এটা সাধারণ জ্বর। চিকিৎসক শাবনূরকে বিশ্রাম নিতে বলেছেন।’

বর্তমানে শাবনূর কোথায় আছেন জানতে চাইলে শাহজাহান চৌধুরী বলেন,‘আশুলিয়ায় আমাদের একটা বাগানবাড়ি আছে। শাবনূর সেখানে বিশ্রাম নিচ্ছে। আরো কিছুদিন আশুলিয়ায় সে থাকবে। সবাই দোয়া করবেন যেন সে খুব দ্রুত সুস্থ হয়ে ওঠে।’

অভিনয় থেকে অনেকদিন দূরে ছিলেন শাবনূর। তবে দীর্ঘবিরতির পর তাঁর অর্ধসমাপ্ত চলচ্চিত্র ‘পাগল মানুষ’-এর শুটিং তিনি শেষ করেছেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে। ছবিটিতে শাবনূরের সঙ্গে অভিনয় করেছেন নবাগত নায়ক শাহেন খান।

নতুন ছবিতে অভিনয়েরও প্রস্তুতি নিচ্ছেন শাবনূর। শুধু অভিনয় নয়, চলচ্চিত্র পরিচালনা করারও ঘোষণা দিয়েছেন তিনি। এরইমধ্যে ছবির গল্প বাছাই ও চিত্রনাট্য তৈরির কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন শাবনূর।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »