মাদকাশক্তদের মাদক নিরাময় কেন্দ্রে গিয়ে স্বাভাবিক জীবনে ফেরার আহবান অতিরিক্ত ডিআইজি আকরামের

Feature Image

রাজাপুর (ঝালকাঠি) থেকে রহিম রেজাঃ  মাদকাশক্তদের মাদক নিরাময় কেন্দ্রে গিয়ে স্বাভাবিক জীবনে ফেরার আহবান জানিয়েছেন বরিশালের অতিরিক্ত ডিআইজি মোঃ আকরাম হোসেন। তিনি বলেন, মাদক নির্মূল করা যাবে না, এর প্রভনতা উন্নত দেশ আমেরিকাতেও রয়েছে। মাদক নিরাময় করা কঠিন কাজ।

 

মাদকাশক্তরা রোগী, তাদের খেতে হবেই, তাই তাদের চিকিৎসা করাতে হবে। বরিশালে মাদক নিরাময় কেন্দ্র আছে, চিকিৎসা নিলে স্বাভাবিক জীবনে ফিরতে ৪ মাস সময় লাগে। মাত্র ৩০ হাজার টাকার মত লাগে। তাই মাদকাশক্ত দের অবহেলা না করে নিরাময় কেন্দ্র যাওয়ার জন্য উৎসাহি করতে হবে। শনিবার বেলা ১১টায় রাজাপুর থানা চত্বরে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

 

তিনি সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহবান জানিয়ে রাজাপুরের আইন শৃঙ্খলা স্বাভাবিক থাকায় ওসি শেখ মুনীর উল গীয়াসসহ সকলের প্রশংসা করেন। রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গীয়াসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝালকাঠির এসপি জোবায়দুর রহমান, ঝালকাঠির সিনিয়র এএসপি (সার্কেল/রাজাপুর-কাঠালিয়া) মোহাম্মদ মোজাম্মেল হোসেন রেজা, জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এপিপি অ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মিলন মাহমুদ বাচ্চু, আ’লীগের সেক্রেটারি অ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ ও উপজেলা পরিষদ ভাস চেয়্যাম্যান মোঃ জাকারিয়া সুমন।

 

আ’লীগ নেতা মোঃ রিয়াজ মাতুব্বরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন শাহজাহান মোল্লা, মোঃ সিদ্দিকুর রহমান, আমিনুল ইসলাম, নাজমা ইয়াসমিন মুন্নীু, মোসাঃ নুরুুন্নাহার নিরু, মোঃ তরিকুল ইসলাম তারেক, মোঃ মাসুম মৃধা ও মোঃ মনিরুুজ্জামান প্রমুখ।

আরো খবর »