আজকের রাশিফল: ১৫ অক্টোবর, ২০১৭

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আজকের দিনটা কেমন যাবে তা সম্পূর্ণ নির্ভর করবে আপনার উপর। আজ মনের মধ্যে সামান্য হিংসা মাথাচাড়া দিয়ে উঠবে। এই হিংসা অজান্তেই আপনার প্রেমে রোমান্স এনে দেবে। ব্যবসার খাতা গুটিয়ে ঘুরে বেড়াতে মন চাইবে দিনভর। এইতো সময় মনের মানুষকে সঙ্গ দেয়ার। আজ কোনো সুখবর পাবেন বিকেল নাগাদ। সান্ধ্য আয়োজনে ডাক পড়তে পারে আত্মীয়র বাসায়।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : আপনাকে কোন বিষয় নিয়ে আজ আপনাকে চিন্তিত থাকতে হতে পারে। আজ আপনার রক্তচাপ কমিয়ে দিতে পারে অতিরিক্ত ভীরুতা। যে বিষয় নিয়ে এতো ভয় পাচ্ছেন তার হয়তো কোনো ভিত্তিই নেই। পছন্দের মানুষের অপেক্ষার ধ্যান ভাঙাতে আজ এগিয়ে যান বীরদর্পে। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করা জরুরি। প্রতিবেশির কথায় বেশি কান দেবেন না মোটেও।

মিথুন (মে ২১-জুন ২০) : আজ সারাদিন বন্ধুদের মিস করবেন। দিনের শুরুটা হবে প্রতিদিনের মতোই কিন্তু সূর্যটা আজ আপনার জন্য স্পেশাল মনে হতে পারে। দিনের মধ্যভাগে অর্থ আসবে চারপাশ থেকে। বিদেশী কোনো কলে বা বার্তায় মন উতালা হবে। প্রেমের জন্য দিনটি শুভ। ভালোলাগার কিছু খাবার আজ জুটে যাবে কপালে। বন্ধুদের কারো দেখা আজ নেই বললেই চলে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : পরিবর্তনের সঙ্গে নিজেকে মানিয়ে নিতেই শত প্রচেষ্টা। ভালোলাগা উবে যেতে পারে কিন্তু অমলিন হাসি মিলিয়ে যাবে না কোনোমতেই। আজ আপনার সামান্য ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে আর্থিক ভাবে। ছোট ক্ষতি আজ বড় কোনো ক্ষতিকে পুষিয়ে দিতে পারে। পারিপার্শ্বিক কিছু ব্যাপারে মেজাজে তপ্তভাব আসবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : ঝালমুড়ি ভালো লাগে, চিকেন কাটলেটেও মজা পান। কোনটা ছেড়ে কোনটা খাবেন সেটা নিতান্তই আপনার ব্যাপার। প্রেমময় দিন যাবে, তবে যেখানে সেখানে প্রেম নিবেদন করে নিজেকে ছোট করবেন না। আজ আর্থিক ক্ষতি পুষিয়ে নেয়ার সুযোগ পাবেন। সমস্যা সমাধানের সর্টকাট পথ খুঁজে পাবেন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : সকালের শুরুতে কোন এক অজানা কারনে ঘুম ভেঙে যাবে। কোথাও কোনো ভুল বোঝাবুঝি হলে মনের চেয়ে শরীরে বেশি প্রভাব পড়বে। আপনার বন্ধুরা যতœ নিতে এগিয়ে আসবে কিন্তু কষ্ট রয়ে যাবে আপনারই। কর্মক্ষেত্রে সহকর্মীর আচরণে পুলকিত বোধ করতে পারেন। ভালোবাসার লাল গোলাপের দেখা পাবেন দিনশেষে। বিশ্বাস না হলেও আপনার ভাগেরটি বুঝে নিন সময় থাকতে। লুকানো শত্রুর সন্ধান পাবেন, তবে তা গোপণে রাখতে হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : অসচেতনতা বা আবেগ আপনাকে কারো কাছে আজ খেলো প্রমাণিত করতে পারে। আপনার মধ্যে থাকা লুকানো শক্তি আজ অসম্ভবকে সম্ভব করবে, যা কোনো অপমানকে তোয়াক্কা করবে না। আর্থিক কাজে সামান্য জটিলতা দেখা দিতে পারে। ব্ন্ধুদের কারো সঙ্গে আজ মতবিরোধ দেখা দিতে পারে। পূর্ব ঘোষণা ছাড়াই জমি সংক্রান্ত জটিলতা থেকে মুক্তি মিলবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : আবেগের বসে আজ সঙ্গীর সামনে কেঁদে ফেলতে পারেন, এই সুবাদে পেতে পারেন তার সহানুভূতি। সম্পর্কের জটিলতা থেকে আজ মুক্তি পাওয়ার দিন। কর্মস্থলে উর্ধ্বতনের নেক নজর আপনাকে স্বস্তি দেবে। আজ কোনো একটি গল্পের বই খুব করে পড়তে মন চাইতে পারে। ঘুরে আসতে ইচ্ছা করবে ছেলেবেলার ফেলে আসা দিন গুলোতে। দূরযাত্রা শুভ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আপানকে দেখে একটুও মনে হয়না আপনি এতটা চালাক। অনেক বেশি কাজ করার তাগিদ অনুভব করবেন আজ। দিনভর মাথার ভেতর ঘুরঘুর করবে নতুন কাজের চিন্তা। আজকের দিনে নামকরা কোনো ব্যক্তিকে স্বচক্ষে দেখতে পারেন। যৌথবিনিয়োগে দিনটি বড়েই শুভ। বেকারদের জন্য প্রেমবান্ধব একটি দিন বটে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : আপনার প্রেমের সম্পর্ক নিয়ে পরিবারের বা কাছের কারো কাছে জবাবদিহিতা করতে হতে পারে। ব্যবসার কাজে আজ কোনো বিদেশির সঙ্গে আলোচনায় বসতে হতে পারে। প্রতিবেশির কেউ বিশেষ কোনো কাজের জন্য সাহায্য চাইতে পারে। হাতে থাকা অর্থের বেশির ভাগই আজ দানে বা ধার দেয়ায় চলে যেতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : পৌরাণিক কাহিনি বা ঐতিহ্য আপনাকে নতুন করে সাজাতে পারে। নিজের সাজ পোশাকে এবং মনের রঙে পরিবর্তন স্পষ্ট। টাকা-পয়সার প্রতি আজ একদমই মোহ কাজ করবে না। প্রকৃতি আজ খুব ভালো লাগবে। কোনো একটি ধৈর্যশীল শ্রোতা খুঁজবে মন, যাকে পড়ে শোনাতে পারবেন নিজের লেখা সব কবিতা। অনর্থক লাগবে পৃথিবীর হৈ হুল্লোড়।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আজ নতুনভাবে আবিষ্কার করবেন আপনি সত্যিই নিজেকে প্রয়োজনমতো নিয়ন্ত্রণ করতে পারেন। ধৈর্য আর বুদ্ধি আজ ব্যবসায় দারুন সাফল্য দেবে। ভালোলাগার বেশ কিছু বিষয় আজ সামনে হাজির হলেও হাত পা ছুড়ে আনন্দ করার পরিবেশ নেই। মনের আনন্দ মনেই রাখুন। আজ প্রিয় মানুষটির জন্য ফুল নিতে ভোলা যাবে না।

আরো খবর »