মানিকগঞ্জে বাস টার্মিনাল দখলকে কেন্দ্র করে ধর্মঘট,চার ঘন্টা পর বাস চলাচল শুরু

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ বাসস্ট্যান্ড টার্মিনাল দখলের চেষ্টাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই নেতার মধ্যে বিবাদের কারণে টানা চার ঘন্টা ধর্মঘটের পর পুনরায় বাস চলাচল শুরু হয়েছে।

জেলা শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকারের সাথে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমানের সাথে এ বিবাদের কারণে ধর্মঘট ডাকে শ্রমিক লীগের নেতাকর্মীরা। এতে চরম ভোগান্তিতে পড়েছিলো সাধারণ যাত্রীরা।

মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকার জানান, রোববার সকাল থেকে শুরু হওয়া এ ধর্মঘট চার ঘন্টা পর্যন্ত ছিলো। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আশ^াসের ভিত্তিতে আমরা এ ধর্মঘট প্রত্যাহার করেছি।

মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান জানান, বাবুল সরকার পরিবহন শ্রমীকদের নেতা । শ্রমিকদের দেখভালের দ্বায়িত্ব তার। আর আমি জেলা বাস,মিনিবাস, মাইক্রোবাস,অটোটেম্পু গ্রæপের প্রতিষ্ঠাতা সভাপতি সুতরাং বাসস্ট্যান্ড টার্মিনাল দেখভালের দ্বায়িত্ব আমার।

গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, পরিবহন ধর্মঘটের বিষয়ে কিছু জানা নেই। তবে অন্যান্য দিনের তুলনায় মহাসড়কে চলমান কোনো পরিবহন নেই বলেও জানান ওসি হাবিবুর।

আরো খবর »