লালমনিরহাটে মাদকসহ আটক-৫

Feature Image

লালমনিরহাট থেকে জিন্নাতুল ইসলাম জিন্নাঃ  লালমনিরহাটে পৃথক অভিযানে পাটগ্রাম ও কালীগঞ্জ উপজেলায় ৯ পিস ইয়াবা ও ৪০ বোতল ফেন্সিডিলসহ ৫জনকে আটক করেছে পুলিশ।
রোববার বিকেলে পাটগ্রাম ইউনিয়নের রহমানপুর ও কালীগঞ্জের চাঁপারহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-পাটগ্রাম পৌরসভার রসুলগঞ্জ জুম্মাপাড়ার আমিনুল ইসলামের ছেলে সহিদুল ইসলাম (৩০), একই পাড়ার আজিজুল ইসলামের ছেলে রিফাত হোসেন (২৮), রংপুর শহরের মুন্সিপাড়ার রনক হারুনের ছেলে অংস হারুন (৩২), হাতিবান্ধা উপজেলার জাওরানী এলাকার মৃত আঃ হাকিমের ছেলে সাইফুল ইসলাম (২৭) ও একই এলাকার মৃত নুরল ইসলামের ছেলে গোলাপ হোসেন (২০)।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফিরোজ কবির জানান, গোপন খবরের ভিত্তিতে বিকেলে রহমানপুর এলাকা থেকে ৯ পিস ইয়াবাসহ ওই তিন যুবককে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাটগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মকবুল হোসেন জানান, এসআই রাজু আহমেদ, এসআই সাইদুল ইসলাম, এএসআই আলতাফ ও এএসআই বিষ্ণু পদ রায়ের বিশেষ অভিযানে উপজেলার চাঁপারহাট এলাকা থেকে দুই যুবককে আটক করা হয়। এ সময় তাদের দেহে বিশেষ কায়দায় রাখা ৪০বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরো খবর »