নিখোজের ৫ দিনেও কোন হদিস নেই দর্শনার কলেজ ছাত্রী বৈশাখির

Feature Image

চুয়াডাঙ্গা প্রতিনিধি :- চুয়াডাঙ্গা জেলার দর্শনা পৌর এলাকার বাসিন্দা সাদিয়া আক্তার বৈশাখী (১৬) নামের এক কলেজছাত্রী নিখোঁজ হয়েছে। গত ৫ দিন ধরে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান না পেয়ে পরিবারের লোকজন হতাশ হয়ে পড়েছে।

কোন কুলকিনারা না পেয়ে কলেজছাত্রীর পিতা এ ব্যাপারে দামুড়হুদা থানায় একটি সাধারণ ডাইরি করেছেন। কলেজ ছাত্রী সাদিয়া আক্তার বৈশাখী দর্শনা মহাম্মদপুর এলাকার সেলিম সরোয়ারের মেয়ে এবং দর্শনা সরকারী কলেজের একাদশ শ্রেণির মেধাবি ছাত্রী। জানা গেছে, গত ৯ অক্টোবর সোমবার সকাল ৭টার দিকে কলেজছাত্রী বৈশাখী কলেজে কোচিং করার জন্য নিজ বাড়ি হতে বাহির হয়। এরপর থেকে সে আর বাড়ি ফেরেনি।

নিখোঁজের পর থেকে দর্শনা সরকারী কলেজসহ আত্মীয়-স্বজন ও বিভিন্ন জায়গায় অনেক খুজাখুজি করে দীর্ঘ পাঁচ দিনেও তার কোন সন্ধান মেলাতে পারেনি পরিবারের সদস্যরা। এতে তার পরিবারের মাঝে হতাশা নেমে এসেছে। এ ব্যাপারে রবিবার কলেজছাত্রীর পিতা সেলিম সরোয়ার দামুড়হুদা থানায় একটি সাধারণ ডাইরি করেছেন।

এদিকে, কলেজছাত্রী বৈশাখী নিখোঁজ হওয়ায় অনেকে অনেক ধরনের মন্তব্য করেছে। কারণ, ইতোপূর্বে দর্শনা আনোয়ারপুরে একসপ্তাহ’র ব্যবধানে মাদরাসাছাত্রীসহ ৪ জন মেয়ে নিখোঁজ হয়েছিল। ওই ব্যাপারে দামুড়হুদা থানায় মামলা হলে দীর্ঘ একমাস পর ঢাকায় একটি ফ্লাট থেকে তাদের উদ্ধার করেছিল পুলিশ।$#

আরো খবর »