সম্পত্তির পরিমাণ নিয়ে ফের মিডিয়ায় বিতর্কে হানিপ্রীত

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

অার্ন্তজাতিক ডেস্ক: ভারতের পুলিশি তদন্তে সম্প্রতি রাম রহিমের পালিতা কন্যা হানিপ্রীতের সম্পত্তির পরিমাণের প্রকাশ পেল একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যমে। জানা গিয়েছে, হানিপ্রীতের সামগ্রিক সম্পত্তির পরিমাণ বেশ কয়েক কোটি রুপি।

রাজস্থানের গুরুসর মোডিয়া থেকে বেশ কিছু ব্যাগ বাজেয়াপ্ত করে হরিয়ানা পুলিশ। এর মধ্যে একটা ছাইরঙা ব্যাগ থেকে এমন কিছু নথি পাওয়া গিয়েছে, যাতে হানিপ্রীতের নামে বেশ কয়েক কোটি রুপির সম্পত্তি রয়েছে বলে অনুমান।

দেশটির পুলিশ উদ্ধার কাগজপত্র বিশেষজ্ঞদের দেখিয়েছে। তারা জানিয়েছেন, এই সম্পত্তি মুম্বাই, দিল্লি, হিমাচল প্রদেশ, পঞ্জাব প্রভৃতি বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে রয়েছে। ওই ব্যাগটি থেকে বেশ কয়েকটি ডেবিট কার্ড পেয়েছে পুলিশ, যার কয়েকটি হানিপ্রীতের নামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুরুসর মোডিয়া থেকে তিনটি ব্যাগ উদ্ধার করা গিয়েছে। এদের একটি থেকেই এই সব তথ্য পাওয়া গিয়েছে। অন্য দুই ব্যাগেও কাগজ-পত্র রয়েছে। পুলিশের অনুমান, সেগুলিও সম্পত্তি সংক্রান্ত।

ইতিমধ্যে ডেরা সচ্চা সওদা থেকে দু’টি ল্যাপটপ উদ্ধার করা গিয়েছে, যাতে ডেরা ও তার পরিচালকদের সম্পত্তির হিসেব-নিকেশ রয়েছে বলে অনুমান করা হচ্ছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »