কালকিনিতে সিদ্দিক উকিল হত্যা মামলায় স্বামী স্ত্রী গ্রেফতার

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: পরকিয়ার জেরে কালকিনি পৌর এলাকার পশ্চিম মিনাজদি গ্রামের সিদ্দিক উকিল হত্যা মামলার পলাতক আসামী মিজান উকিল ও তার স্ত্রী আসমা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা কালকিনি থানার এসআই জসিম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আজ(রবিবার) বিকেলে মাদারীপুর থেকে মিজান উকিল ও গতকাল শনিবার বিকেলে ঢাকা থেকে তার স্ত্রী আসমা বেগমকে গ্রেফতার করতে সক্ষম হয়। আর লাশ উদ্ধারের সময় মিজানের শাশুড়ী ফুলেন নেছাকে গ্রেফতার করা হয়েছিল। আর মামলার অপর আসামী স্যালক আবু গোমস্থা এখনো পলাতক রয়েছে।

পুলিশ ও গ্রামবাসী জানায়, চলতি বছরের ২মে নিখোঁজ হয় সিদ্দিক উকিল। আর ৬জুন মুলাদির চর পকরা গ্রাম থেকে আসামী মিজান উকিলের শশুড় বাড়ি ঘরের পেছনে মাটি চাঁপা দেয়া অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এসময় মিজানের শাশুড়ীকে গ্রেফতার করা হলেও পলাতক থাকে মিজান, তার স্ত্রী ও স্যালক। অপরদিকে উক্ত ৪জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে নিহতের স্ত্রী খাদিজা বেগম।

সুত্র জানায়, পশ্চিম মিনাজদি গ্রামে নিহত সিদ্দিক উকিলের সাথেতার চাচাত ভাই মিজান উকিলের স্ত্রী’র পরকিয়া থাকায় মিজান কৌশলেতার স্ত্রীকে দিয়ে ফোন করিয়ে সিদ্দিকে মুলাদি তার শশুড় বাড়িতে নিয়ে পরিকল্পিত ভাবে হত্যা করে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »