ইবির মেধাবী শিক্ষার্থী সামিহা বাঁচার আকুতি

Feature Image

ইবি প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

এ আর রাশেদ: ক্লোন ক্যান্সারে আক্রান্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সামিহা সুলতানা বাঁচতে চায়। সামিহা বিশ্ববিদ্যায়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। ফলাফলের ভিত্তিতে সে তার বর্ষের দ্বিতীয় অবস্থানে।

সামিহা সুলতানা ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার আনন্দনগর গ্রামের বাদশা আলমের মেয়ে। সে দীর্ঘদিন ধরে ক্লোন ক্যান্সারে ভূগছে। এখন পর্যন্ত তার চিকিৎসা বাবাদ প্রায় ১২ লক্ষ টাকা ব্যায় হয়েছে এবং আরও ১৫ লক্ষ টাকা প্রয়োজন বলে তার পরিবার জানিয়েছেন। এই ১৫ লক্ষ তার পরিবারের পক্ষে যোগাড় করা সম্ভব নয়। তাই তারা সামিহার চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও সমাজের বিত্তবানদের কাছে সহযোগীতার অনুরোধ করেছেন।

ইতিমধ্যে বিশ্ববিদ্যালয়ে তার বন্ধু ও শুভাকাঙ্খীরা বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও এলাকায় ক্যাম্পেইন করে টাকা যোগাড় করা শুরু করেছে। তারাও সামিহার জন্য সকলের সর্বাতœক সহযোগিতা কামনা করেছেন।

সামিহা সুলতানাকে সাহায্য পাঠানোর ঠিকানা সোনালি ব্যাংক শেখপাড়া শাখা-ঝিনাইদহ, সঞ্চয়ী হিসাব নম্বর- ২০১০০৯৯৪৭। ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড-যশোর শাখা, সঞ্চয়ী হিসাব নম্বর-১৯৩১০৩৪৫৮৪০। বিকাশ নম্বর-০১৯০৫-৪৪৭৮৩৪ (ব্যাক্তিগত)।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »