শাহজাদপুরে বিএনপির হাল ধরতে চান ছাত্রনেতা ও সমাজ সেবক শফিকুল ইসলাম ছালাম

Feature Image

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসন থেকে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী শফিকুল ইসলাম ছালাম নির্বাচনী এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন । সিএমএ অধ্যায়নরত এই তরুণ নেতা শাহজাদপুরের অধীনস্থ প্রতিটি ইউনিয়ন, গ্রাম, পাড়া-মহল্লাসহ বিভিন্ন স্থানে ঈদের শুভেচ্ছার সম্বলিত পোষ্টারে শুধু ছেয়ে ফেলেই ক্ষ্যান্ত হন নাই ।

বর্তমানেও বিভিন্ন স্থানে ডিজিটাল ব্যানার, সাইন বোর্ড ও পোস্টার লাগিয়ে ভোটারদের নজর কাড়ার চেষ্টায় আছেন। ঈদের রেশ কাটতে না কাটতেই যখনি পাড়া মহল্লায় বিভিন্ন চা-ষ্টল জমে উঠেছে নির্বাচনী প্রচারণা আর ঠিক তখনই শাহজাদপুর বিএনপির অংগসংগঠন নেতা কর্মীদের সাথে নিয়ে ব্যাপক গণসংযোগের মাধ্যমে পাড়া মহল্লায় ব্যস্ত সময় পারছেন গণ মানুষের তরূন এই নেতা । এছাড়াও দলীয় মনোনয়ন নিশ্চিত করতে লবিং করছেন কেন্দ্রে।

 

মানুষের দ্বারে দ্বারে যেয়ে ধানের শীষ প্রতীকে নিজের ব্যাপারে রায় দেয়ার জন্য সরাসরি জনসাধারণের সাথে সম্পৃক্ত হওয়ার জন্য সার্বক্ষণিক যোগাযোগ করছেন । ফলশ্রুতিতে পাড়া মহল্লাসহ সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর নির্বাচনী এলাকার হাট বাজারসহ বিভিন্ন চায়ের দোকানে দোকানে ও জন সাধারণের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছে নতুন প্রজন্মসহ সকলের প্রাণ প্রিয় ত্যাগী এই নেতা । ফলশ্রুতিতে এ আসন ধানের শীষের আধিপত্যই বেশী বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষক ও বিশ্লেষকরা ।

 

নিজেকে ধানের শীষ পরিবারের অরিজিনাল ও অত্যান্ত যোগ্য নেতা হিসাবে দাবী করছেন তরুণ এই নেতা । সর্বোপরি বিএনপির এই আসনটি দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক জিয়াকে উপহার দিবেন বলে দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেছেন তরুণ প্রজন্মের এই নেতা।

আরো খবর »