নিজের পরবর্তী ছবির ঘোষণা দিলেন তিশা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তার পরবর্তী ছবির ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার দুপুরে তিনি তার ভেরিফাইড ফেসবুক ফ্যানপেজে এ ঘোষণা দেন।

ফ্যান পেজে তিনি বলেন, নুসরাত ইমরোজ তিশার পরবর্তী ছবি ‘স্যাটারডে আফটারনুন’ ওরফে ‘শনিবার বিকেল। শ্যুটিং শুরু হবে ডিসেম্বরে। অস্কার নমিনেটেড এবং অ্যাপসা জয়ী ‘ওমার’ ছবির তারেক চরিত্রে অভিনয় করা প্যালেস্টাইনি অভিনেতা ইয়াদ হুরানি আছেন ছবিতে। প্রধান চরিত্র আরো অনেক বাকি আছে। অভিনেতা-অভিনেত্রী নির্বাচন এখনো চলমান। শিগগিরই সব জানা যাবে।

তিশা আরো বলেন, বাংলাদেশ-ভারত-জার্মান যৌথ প্রযোজনার এই ছবিতে জাজ মাল্টিমিডিয়া আর কলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়াল থাকছে প্রযোজকের দায়িত্বে। এছাড়া জার্মান প্রযোজক আনা কাচকো আছেন কো-প্রডিউসার হিসাবে। এর আগে তার প্রযোজিত দু’টি ছবি বার্লিন এবং ভেনিসে ছিল। একটা বার্লিনে পুরস্কারও জিতেছিল। এই ছবিতে সিনেমাটোগ্রাফার হিসাবে আছেন আজিজ জাম্বাকিয়েভ। মাত্র ছাব্বিশ বছর বয়সে বার্লিনে সিনেমাটোগ্রাফির জন্য সিলভার বিয়ার জিতেছে সে। এই শুভ খবর মনে নিয়েই চলুন ২৭ অক্টোবর ‘ডুব’ ওরফে ‘নো বেড অফ রোজেজ’ দেখার জন্য তৈরি হই।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »