গাড়ি থামিয়ে গায়িকাকে গুলি করে হত্যা

Feature Image

গাড়ি থামিয়ে গুলি করে খুন করা হয়েছে ভারতের গায়িকা হর্ষিতা দহিয়াকে। গতকাল হরিয়ানার পানিপথ জেলার চামরারা গ্রামের ঘটে।
ঘটনায় পুলিশ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে। তদন্ত শুরু হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পানিপথ সিভিল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, গতকাল চামরারা গ্রামে একটি অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিলেন হর্ষিতা। তাঁর সঙ্গে গাড়িতে আরও তিনজন ছিলেন। ওই সময় কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি এসে তাঁর গাড়ি থামায়। এরপর গায়িকাকে লক্ষ্য করে দুই যুবক গুলি ছোঁড়ে। এরপর ঘটনাস্থান থেকে তারা পালিয়ে যায়। একটি সংবাদমাধ্যমকে পানিপথের এসপি রাহুল শর্মা জানিয়েছেন, অভিযুক্তরা গাড়িতে থাকা বাকিদের নেমে আসতে বলে।
তারপরই হর্ষিতাকে লক্ষ্য করে গুলি করে। ঘটনাস্থানেই তাঁর মৃত্যু হয়। অভিযুক্তদের এখনও শনাক্ত করা যায়নি।

তিনি জানিয়েছেন, হর্ষিতা দিল্লির নারেলার বাসিন্দা। তিনি তাঁর দেওরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন। অভিযুক্ত এখন জেলে আছে। তাছাড়া তিনি তাঁর মায়ের খুনের ঘটনার প্রত্যক্ষদর্শীও। কয়েক মাস আগেই তাঁর মা-কে খুন করা হয়েছিল। পুলিশ আরও তথ্য সংগ্রহ করছে।

পুলিশের সন্দেহ, শত্রুতাবশে তাঁকে খুন করা হয়েছে। তদন্ত চলছে।

এদিকে সম্প্রতি সোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে এই গায়িকা জানিয়েছিলেন, তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। যদিও তাতে তিনি ভীত নন। তবে বিষয়টি তিনি পুলিশকে জানিয়েছিলেন কি না তা জানা যায়নি।

আরো খবর »