গৌরনদী মাদক স¤্রাট ও ইয়াবা ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড

Feature Image

গৌরনদী (বরিশাল) থেকে বিশ্বজিত সরকার বিপ্লবঃ বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশের অভিযানে গতকাল সকালে গ্রেফতারকৃত পার্শ্ববর্তি আগৈলঝাড়া উপজেলার মাদক স¤্রাট ও ইয়াবা ব্যবসায়ী জাকাত ফকিরকে ভ্রাম্যমান আদালত অবশেষে ওইদিন রাতে ৬ মাসের কারাদন্ড দিয়েছে। দন্ডপ্রাপ্ত মাদক স¤্রাটকে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে।

গৌরনদী মডেল থানা সূত্রে জানা গেছে, পাশ্ববর্তি আগৈলঝাড়া উপজেলার ফুলশ্রী গ্রামের মৃত রফিজ উদ্দিন ফকিরের পুত্র মাদক স¤্রাট ইয়াবা ব্যবসায়ী জাকাত ফকির ও তার দুই সহযোগী ইদ্রিস বরকান্দাজ ও সরোয়ার হোসেন পলাশকে ৮৬০ পিস ইয়াবা ও নগদ অর্থসহ গৌরনদী মডেল থানা গতকাল মধ্যরাতে গ্রেফতার করে।এর পর জাকাত ফকিরকে গৌরনদী উপজেলা ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়। আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার মাদক স¤্রাট জাকাত ফকিরকে ৬ মাসের কারাদন্ডাদেশ দেন।

গৌরনদী মডেল থানার এসআই মোঃ সগির হোসেন জানান, দন্ডপ্রাপ্ত জাকাত ফকিরকে গতকাল সকালে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে।

আগৈলঝাড়া থানা পুলিশের একাধিক সূত্রে জানা গেছে, মাদক স¤্রাট ও ইয়াবা ব্যবসায়ী জাকাত ফকির দীর্ঘদিন ধরে দেশের সিমান্ত থেকে ইয়াবা আমদানি করে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিল। আগৈলঝাড়া থানা পুলিশের মাদক স¤্রাটদের তালিকায় তার অবস্থান শীর্ষ সারিতে।

আরো খবর »