মাধুরী এবার মারাঠি সিনেমায়

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: বলিউডের ‘ধাক ধাক গার্ল’খ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিত। অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। এবার মারাঠি সিনেমায় অভিষেক হতে যাচ্ছে এ অভিনেত্রীর।

জীবনঘনিষ্ঠ গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে হাস্যরসাত্মক বিষয়ও থাকবে বলে জানা গেছে। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন তেজস প্রভু বিজয়। দেবশ্রী শিবাদেকরের সঙ্গে সিনেমাটির চিত্রনাট্যও লিখেছে তিনি।

এ প্রসঙ্গে এক বিবৃতিতে মাধুরী দীক্ষিত জানান, ‘এটি আমাদের দৈনন্দিন জীবনের ঘটনা তারপর এতে ইতিবাচক কিছু বিষয় রয়েছে। এটি আপনাকে শুধু আশা ও প্রেরণা দিবে তা নয়, সত্যিকার অর্থে বেঁচে থাকার সাহসও যোগাবে। সিনেমাটি বেছে নেয়ার সবচেয়ে বড় কারণ এর মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নেয়া যাবে।’

তিনি আরো বলেন, ‘মারাঠি সিনেমা খুব সুন্দরভাবে উন্নতি করছে এবং এ ধরনের গল্প দেখে আমি সত্যিই গর্বিত। আমি কয়েক বছরে বেশ কিছু চিত্রনাট্য হাতে পেয়েছি কিন্তু এই সিনেমার আগে কোনোটিই পছন্দ হয়নি। যখন এই সিনেমার চিত্রনাট্য হাতে পেলাম খুবই ভালো লেগেছে এবং এর পেছনে খুবই ভালো টিম রয়েছে। সবকিছু মিলিয়ে আমার মনে হয়েছে, এতো দিন এমন একটি সিনেমাই আমি করতে চাইছিলাম।’

চলতি বছরের শেষে সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ শুরু হবে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন ব্লু মাসটাঙ্গ ক্রিয়েশনের অশোক সুবেদার ও আরতি সুবেদার এবং ডর মোশন পিকচার্সের বিবেক রঙাচারী ও অরুণ রঙাচারী।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »