এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রোগ মুক্তি কামনায় বিশেষ প্রার্থনা ও দোয়ার আয়োজন করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) রাজধানীর শ্যামপুর কদমতলির বিভিন্ন মন্দিরে বিশেষ প্রার্থনা ও আগামীকাল (শুক্রবার) বাদজুমায় শতাধিক মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত করা হবে।

ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এ আয়োজন করেছেন। প্রার্থনা ও দোয়া ছাড়াও শুক্রবার সকালে দুস্থদের মাঝে গরুর মাংস বিতরণ করা হবে।

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা জানান, আমাদের পার্টির চেয়ারম্যান নিয়মিত শারীরিক পরীক্ষার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন। আগামী শুক্রবার তার শারীরিক পরীক্ষা করা হবে। এ জন্য তার সুস্বাস্থ্য ও দীর্ঘাযু কামনা করে আমার পক্ষ থেকে শুক্রবার শ্যামপুর কদমতলির শতাধিক মসজিদে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছি। এ ছাড়া দুস্থদের মাঝে গুরুর মাংস বিতরণ করা হবে।

জাপার ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক ও আবু হোসেন বাবলার প্রেস অ্যান্ড সেক্রেটারি সুজন দে জানিয়েছেন, সৈয়দ আবু হোসেন বাবলার উদ্যোগে হিন্দু সম্প্রদায়ের পক্ষ থেকে বৃহস্পতিকার শ্যামপুরের শ্রৗ শ্রৗ মা কালী মন্দিরে এরশাদের রোগ মুক্তি কামনায় বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »