মাদারীপুরের কালকিনিতে স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত

Feature Image

কালকিনি(মাদারীপুর) থেকে মোঃ ইকবাল হোসেনঃ  ব্যাপক কর্মী সমাগমের মধ্যে দিয়ে মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন সম্পন্ন করা হয়েছে।

বুধবার বিকেলে আলীনগর ইউপি ভবন মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন। সম্মেলনের উদ্বোধক ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহŸায়ক মোঃ ফরিদ সরদার।

আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন মাষ্টারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীনগর এলাকার ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদার, আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ মন্নান হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বুলেট, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহŸায়ক সাইফুর রহমান রনি, আনিসুর রহমান, আঃ মতিন মোল্লা, জয়নাল গাইন, মমিনুল ইসলাম কালু মোল্লা ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইমরান হোসেন ইরান সহ স্থানীয় নের্তৃবৃন্দ।

উল্লেখ্য কালকিনিতে স্বেচ্ছাসেবকলীগের কার্যক্রম আরো সক্রিয় করতে পৌর এলাকা সহ উপজেলার সকল ইউনিয়নের ওয়ার্ড কমিটির সম্মেলনের উদ্যোগ নেয় নের্তৃবৃন্দ। সে’মতে মাত্র দেড় মাসে ৬৮টি কমিটি সম্পন্ন করা হয় এবং বাকি কমিটি সম্পন্নের কার্যক্রম চলছে বলে জানিয়েছে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহŸায়ক মোঃ ফরিদ সরদার।’

আরো খবর »