প্রেক্ষাগৃহে ‘দুলাভাই জিন্দাবাদ’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: আজ মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা মৌসুমী ও মিম অভিনীত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’। ছবিতে এ দুই নায়িকাকে আপন বোনের চরিত্রে দেখা যাবে।

ছবিটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। এতে মৌসুমীকে জ্যোৎস্না নামে একজন প্রতিবাদী নারী চরিত্রে দেখা যাবে। যিনি অটিস্টিক ভাই আর একমাত্র বোনকে নিয়ে জীবনযুদ্ধে লড়াই করেন। মৌসুমীর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন খল চরিত্রাভিনেতা ডিপজল। আর মিম রয়েছেন মৌসুমীর বোনের চরিত্রে। যে মায়ের আদর-ভালোবাসা বোনের কাছেই পেয়েছেন। মিমের নায়ক হিসেবে রয়েছেন বাপ্পী চৌধুরী।

ছবিটি প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘জ্যোৎস্না একজন সাধারণ নারীর গল্প। কিন্তু চরিত্রটিতে ভিন্নতা আছে। পুরো চলচ্চিত্রের গল্পটি দর্শকদের ভালোলাগবে। সাধারণত আমি গল্প এবং চরিত্র ভালো না লাগলে কাজ করি না। অনেকদিন পারিবারিক গল্পের সিনেমা হচ্ছিল না। নিজের মনে একটা অতৃপ্তি তো ছিলই। এ সিনেমায় কাজ করে তার কিছুটা ঘুচল। আজ মুক্তি পাচ্ছে ছবিটি। আশা করি, দর্শক ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখবেন।’

মিম বলেন, ‘মূলত গল্পনির্ভর ছবি এটি। একেবারে পারিবারিক গল্প। গল্পের টানেই দর্শকদের কাছে ছবিটি ভালোলাগবে। সবার প্রতি আহ্বান থাকবে ছবিটি তারা যেন হলে গিয়ে দেখেন’।

ছবিতে আরও অভিনয় করেছেন আহমেদ শরীফ, দিলারা, অমিত হাসান, অরুণা বিশ্বাস, নাদির খান, ববি, জ্যাকি আলমগীর, শবনম পারভীন, ইলিয়াস কোবরা, সুব্রত প্রমুখ। ছবিটি ১২৮টি সিনেমা হলে মুক্তি পেয়েছে বলে প্রযোজনা সূত্রে জানা যায়।

প্রসঙ্গত, এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর আবারও ডিপজলকে পর্দায় দেখা যাবে। বর্তমানে তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »