কু্ষ্টিয়ায় যৌথ অভিযানে দুইজন আসামীসহ ৮০০ গ্রাম হেরোইন আটক

Feature Image

কু্ষ্টিয়া :  কুষ্টিয়ার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মিরপুর ৪৭, বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর যৌথ অভিযানিক দল দৌলতপুর থানাধীন সিমান্তবর্তী মোহাম্মদপুর গ্রামের হাইলা নদীর পাড়ে সিমান্তপথে একদল মাদক পাচারকারী চক্রকে ধাওয়া করে দুইজন আসামীসহ ৮০০(আটশত) গ্রাম হেরোইন আটক করে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান জানান, দৌলতপুর থানাধীন রামকৃষ্ণপুর বিওপি সিমান্ত এলাকা দিয়ে দুপুরবেলা মাদক পাচার হয় এমন তথ্যের ভিত্তিতে উক্ত রামকৃষ্ণপুর বিজিবি ক্যাম্পের সদস্যদের সহযোগীতায় যৌথ অভিযান পরিচালনা করে মোঃ রুবেল(২১) ও আসামী মোঃ ভাংগন মন্ডল(২২)কে আটক করে স্থানীয় সাক্ষীদের উপস্থিতিতে তাদের দেহ তল্লাশি করে প্রত্যেকের লুঙ্গীর কোচর হতে ১০০ গ্রামের ৪টি পলিপ্যাকে ৪০০ গ্রাম করে দুইজনের নিকট থেকে মোট ৮টি প্যাকেটে ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার ও জব্দ করা হয়। রুবেল উক্ত এলাকার মোহাম্মদপুর গ্রামের খেজমত মন্ডলের পুত্র এবং ভাংগন মন্ডল একই গ্রামের মোসলেম মন্ডলের পুত্র।

তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের সিন্ডিকেটের অন্য সদস্যদের নাম প্রকাশ করে তারা হলো একই এলাকার নান্টু বিঃ(৩২), এরশাদ(৩০), উভয় পিতা জান মোহাম্মদ, নবী ফরাজী(৩০), পিতা কালু মেম্বার, মোক্তার(৩০), পিতা হাফিজুর, ভোলা বিঃ(৩৫), গাজী বিঃ, উভয় পিতা উজির বিঃ, বশির বিঃ(৩৮) পিতা সালাউদ্দীন ওরফে পচু বিঃ, পিয়ার আলী(৪০), পিতা আইজুদ্দীন। এদের সবার বাড়ীতে অভিযান করে গ্রেপ্তার করতে ব্যর্থ হাওয়ায় তাদের পলাতক দেখিয়ে বিভাগীয় পরিদর্শক তারেক মাহমুদ বাদী হয়ে দৌলতপুর থানায় মাদক আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

আরো খবর »