দুর্ঘটনার শিকার শাকিব খান!

Feature Image

দুর্ঘটনার শিকার হয়েছেন শাকিব খান। কবে, কোথায় এবং কিভাবে হলো সুপারস্টারের দুর্ঘটনা? তিনি কি এখন সুস্থ আছেন নাকি… এমন প্রশ্ন দর্শক হৃদয়ে অবশ্যই ইতোমধ্যেই ঘুরপাক খাচ্ছে। ঢাকাই ছবির এই জনপ্রিয় নায়ক কয়েকদিন আগে ভারতের রামোজি ফিল্ম সিটিতে গিয়েছেন। উদ্দেশ্য একটি ছবির শুটিং। অনন্য মামুন ও ভারতে জয়দীপ মুখাজির পরিচালনায় ‘চালবাজ’ ছবির শুটিংয়ে শাকিব এখন সেখানেই সময় পার করছেন। যৌথ প্রযোজনার এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন টালিগঞ্জের নায়িকা শুভশ্রী গাঙ্গুলী।

কিং খান যে দুর্ঘটনার শিকার হয়েছেন সেটা তিনি নিজেই জানিয়েছেন। এই দুর্ঘটনায় ‘হিরো দ্য সুপারস্টার’ নাকি বেশ আঘাতও পেয়েছেন। তাহলে কি শুটিং শেষ না করেই দেশে ফিরছেন তিনি? না এমন কিছু নয়। দুর্ঘটনার পরও তিনি শুটিং করবেন। কারণ এই দুর্ঘটনা শিকার তিনি এখন নয়, হয়েছেন বেশ কয়েকবছর আগে।

বগুড়ার মেয়ে জনপ্রিয় আরেক অভিনেত্রী অপু বিশ্বাসকে বিয়ে করেই নাকি এই দুর্ঘটনা এনেছেন নিজের জীবনে। কারণ গোপনে অপুকে বিয়ে করেছিলেন কয়েকবছর আগে শাকিব। কথা ছিল যতোদিন তিনি (শাকিব) বিষয়টা জানাজানি না করবেন ততদিন পর্যন্ত বিষয়টি গোপনই থাকবে। কিন্তু না, শাকিবকে দেওয়া এই কথা শেষ পর্যন্ত রাখতে পারেননি। প্রকাশ করেছেন অপু সব সত্য।

শুধু বিয়েই নয়, একমাত্র সন্তান আব্রাহাম খান জয়কে কোলে করে একটি বেসকারি টিভি চ্যানেলে এসে বিয়ে এবং সন্তানের বিয়টি প্রকাশ করেন জনপ্রিয় এই অভিনেত্রী। বিষয়টিতে শাকিব খান রীতিমতো অপমানিত হয়েছেন। এ জন্য কয়েকদিন আগে একটি আড্ডায় দুলাভাই শাকিব জানিয়েছেন, ‘কয়েকবছর আগে আমার জীবনে একটি দুর্ঘটনা ঘটেছে। প্রথমে বুঝতে পারিনি দুর্ঘটনায় কতোটা আঘাত পেয়েছি। কিন্তু এখন বুঝতে পারছি। দুর্ঘটনাটি হলো অপুকে বিয়ে করা।’

আরো খবর »