‘প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা পিচ কমিটির সদস্য ছিলে’

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

নীলফামারী থেকে আব্দুর রাজ্জাক: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আকম মোজাম্মেল হক বলেছেন, আমাদের প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা পিচ কমিটির সদস্য ছিলেন। তাই তিনি বঙ্গবন্ধুকে একক নেতা মানতে রাজি নন। মন্ত্রী আরো বলেন, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার কাছে জবাব চাইতে হবে আর কোন নেতা ছিল? তিনি প্রধান বিচারপতির দূর্নীতিসহ বিভিন্ন সমালোচনা করে দেশে এনে তার বিচার দাবী করেন

আজ শনিবার দুপুরে জেলার ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। তিনি আরো বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। আওয়ামী লীগ সব সময় বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে বিশ্বাস করে। আর বিএনপি ও তার নেত্রী স্বাধীনতায় বিশ্বাস করে না। তারা পাকিস্থানের পোষা তোতা পাখি। পাকিস্থান যেভাবে বিবৃতি দেয় খালেদা জিয়াও সেভাবে কথা বলে। মুক্তিযোদ্ধাদের দেয়া সরকারী ভাতা সম্পর্কে তিনি বলেন, আগামী জানুয়ারী মাস হতে মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ি বাড়ি পৌছে দেবে সরকার। আর কোন মুক্তিযোদ্ধাকে ব্যাংকে লাইনে দাড়িয়ে ভাতা উত্তোলন করতে হবে না। এজন্য সকল প্রকার প্রস্তুতি শেষ করা হয়েছে।

ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: উম্মে ফাতিমার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন, জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক ফজলুর রহমার, ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, সম্পাদক তোফায়েল আহম্মেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার নুরুন্নবী, সাবেক কমান্ডার আব্দুল জব্বার প্রমুখ। প্রসঙ্গত, মুক্তিযুদ্ধ মন্ত্রনালয়ের অর্থায়নে এলজিইডি’র বাস্তবায়নে ২ কোটি ২২ লক্ষ ৯৯ হাজার ৬ শ টাকা ব্যয়ে ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ করা হয়।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »