মিরপুরে চিথলিয়ার প্রাকৃতিক দূর্যোগে অতি বৃষ্টিতে ঘরের দেওয়াল পড়ে বৃদ্ধের মৃত্যু

Feature Image

কু্ষ্টিয়া:  কুষ্টিয়া জেলার মিরপুরে চিথলিয়ার প্রাকৃতিক দূর্যোগের কারণে অতি বর্ষনে বসত ঘরের মাটির দেওয়াল পড়ে রুপচাঁদ মল্লিক(৫৫)মৃত্যুর সংবাদ পাওয়া যায়। সূত্রে জানান উপজেলার চিথলিয়া ইউনিয়নের চিথলিয়া পূর্ব মল্লিক পাড়ায় গত শনিবার ভোর আনুমানিক ৫ টার সময় অতি বৃষ্টির কারণে মাটির তৈরী বসত ঘরের দেওয়াল পড়ে মারা যায় এ সময় ঘুমন্ত অবস্থায় ছিল ঐ পরিবার। এমন্ত অবস্থায় পরিবারের লোকজন আতœ চিৎকার করলে প্রতিবেশিরা এসে মাটিতে চাপা পড়া বৃদ্ধ রুপচাঁদকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

মৃত রুপচাঁদের বাড়ি চিথলিয়া ইউনিয়নের চিথলিয়া পূর্ব মল্লিক পাড়ার মৃত্যু মুনছুরের পুত্র। এ সংবাদ পেয়ে তাৎক্ষনিক মিরপুর উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহাম্দে ঘটনাস্থান পরিদর্শন করেন এবং দারিদ্র পরিবারের জন্য সরকারী ভাবে সার্বিক সহযোগিতায় আশ্বাস প্রদান করেন, অপরদিকে মিরপুর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম সংবাদ পেয়ে এসআই ফরিদ ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পাঠায় এবং প্রাকৃতিক দূযোর্গের কারণে অতি বর্ষন হওয়াতে মাটির তৈরী দেওয়ার ঢসে পড়ে এবং পুরা দুই চালার চিন ও পড়ে গিয়ে এ অনাকাংঙ্খিত ভাবে রুপচাঁদের মৃত্যু হয়েছে বলে পবিবার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহাম্দে ও এসআই ফরিদকে অবগত করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন চিথলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন পিস্তুল, চিথলিয়া ইউনিয়ন আ”লীগের প্রবিন নেতা ও সাবেক সহ-সভাপতি আবুল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ’র সাবেক সহকারী কমান্ডর বীর মুক্তিযোদ্ধা মহাম্মদ আলী, চিথলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামূল হক বাবলু, চিথলিয়া ইউনিয়ন জাসদের সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবি, মিরপুর রিপোর্টার্স ইউনিটি’র সেক্রেটারী সাংবাদিক এম আনোয়ার হোসেন নিশি, চিথলিয়া ইউনিয়ন পরিষদের ৬ ওয়ার্ড মেম্বর জাহাম্মদ আলী, চিথলিয়া ইউনিয়ন আ”লীগের প্রবিন নেতা ও সাবেক সহ-সভাপতি আবুল হোসেন, পুনা মল্লিক, মারজুল হক, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো খবর »