চাঁপাইনবাবগঞ্জে ৫ম ¤্রিেণর ছাত্রী ধর্ষিত : ধর্ষক গ্রেপ্তার

Feature Image

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকুঃ  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার লাগাতপাড়া মহল্লায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম ¤্রিেণতে পড়–য়া এক কিশোরীকে (১২) ধর্ষণের অভিযোগে একই মহল্লার নাদিম হোসেন রঞ্জু (৪৪) নামে এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রঞ্জু ওই গ্রামের মৃত. সাদেক আলী বিশ্বাস ওরফে সাধুর ছেলে।

বিভিন্ন প্রলোভন দেখিয়ে গত শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে মেয়েটিকে বাড়ি থেকে ডেকে পাশের অন্ধকার আমবাগানে নিয়ে তাকে ধর্ষণ করে প্রতিবেশী রঞ্জু। শনিবার বেলা আড়ইটার দিকে অভিযোগ পাবার পর শিবগঞ্জ থানা পুলিশ রঞ্জুকে গ্রেপ্তার করে। শিবগঞ্জ থানার উপপরিদর্শক(এসআই) আব্দুর রাজ্জাক জানান, এ ব্যাপারে মেয়েটির পিতা রঞ্জুকে আসামী করে শিবগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। শনিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

তিনি বলেন, রোববার আদালতে মেয়েটির ২২ ধারায় জবানবন্দী ও গ্রেপ্তার রঞ্জুর ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহণ করা হবে। তিনি আরও বলেন, রঞ্জু তাঁর স্ত্রী’র অসুস্থতার সূযোগে টাকা পয়সার লোভ দেখিয়ে ও ফুসলিয়ে অন্তত: আরও চারবার মেয়েটির সাথে একাজ করে বলে অভিযোগে জানা গেছে।

আরো খবর »