আজকের রাশিফল: ২২ অক্টোবর, ২০১৭

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আর চিন্তা করতে হবে না। একটা ব্যবস্থা খুব দ্রুতই হয়ে যাবে। দুপুর নাগাদ কিছু অর্থ আসবে হাতে কিন্তু এ অর্থ আপনার জন্য নয় বিকেল নাগাদ কেউ একজনকে দিতে হবে। মেষ রাশির বেকারদের কাজ পাওয়ার সম্ভাবনা রয়েছে এ সপ্তাহে। অধীনস্থ কাজের বিশাল পরিসরে যদি প্রবেশ করতে হয়, তো নিজস্ব দর্শনের কথা মনে রাখতে হবে সর্বাগ্রে। অনেকের ধারণা নিজস্ব দর্শন জলাঞ্জলি দিয়ে তবেই অধীনস্থ হতে হয়। যারা এমন ধারণা করে থাকেন, তারা দিন দিন একজন ছোট মানুষে পরিণত হতে থাকেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : সামনের দিনগুলোর জন্য প্রস্তুতি নিন। মানুষ প্রকৃতির বাইরের কোনো অতিপ্রাকৃতিক সৃষ্টি নয়। যে কারণে পৃথক কোনো অহঙ্কারে ভোগার অবকাশ নেই। লক্ষ্য করলে দেখতে পাবেন, কোনো মানুষ খুব গোপণে আপনার মনোযোগ প্রত্যাশা করছে। এমন কেউ, যার কাছে আপনার মতামতের গুরুত্ব খুব সহজে ধরা পড়ে না। আবার মনে হতে পারে, সে আপনাকে একটু যেন অবহেলাও করছে। যাই হোক দিনটি যাবে অর্থযোগে, দূরযাত্রা পরিত্যাগে।

মিথুন (মে ২১-জুন ২০) : একটু চিন্তা করুন তারপর সিদ্ধান্ত নিন। যাদের ভেতর দুজন মানুষ বাস করে, তাদের ভেতরকার যুদ্ধের ছাপ পড়তে থাকে চারপাশের মানুষের মধ্যে। তখন সে দ্বৈত সত্তার মানুষটি ক্রমেই সবার অপ্রিয় হতে থাকেন। শত্রুর সঙ্গে কিছুদিন দূরত্ব বজায় রাখলে আপনারই মঙ্গল। দীর্ঘ বিনিয়োগের সুফল পাবেন আজকের দিনে। নতুন কারো সঙ্গে পরিচয়ে চনমনে হয়ে উঠবে আপনার মন।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : সবাইকে জীবনের কোনো এক সময় বুঝতে হয়, পৃথিবীতে কোনো লক্ষ্যেরই সংক্ষিপ্ত পথ নেই। সেটা ধনবান হওয়া থেকে শুরু করে কারও মন জয় করা পর্যন্ত সত্য। অন্তর্দ্বন্দ্বে ভুগতে থাকা মানুষের একটা বিচ্ছিন্ন সুবিধে রয়েছে। ধারণা করা হয়, এরা অন্য অনেকের চেয়ে সৃজনশীল হয়ে থাকেন। তবে আত্মহত্যাপ্রবণতা এদের বেশি। আপনার খুব যত্নের কোনো মানুষ এমন ঝুঁকিতে আছেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : ইদানীং নিজের ভার বুঝে চলছেন না। আপনি সবার কাছে ছোট হলে সেটা কাছের মানুষের কাছেও ভালো লাগবে না। কর্মক্ষেত্রে দারুন বৈচিত্র আসবে। সহকর্মীর সহযোগীতা আপনাকে প্রাণ চঞ্চল করে তুলবে। দূরযাত্রা আজকের দিনে শুভ। তবে বাড়ির পাশে অনুষ্ঠিত কোনো অনুষ্ঠানও কম প্রশান্তি দেবে না। আজ সামাজিক কাছে আপনাকে অংশগ্রহণ করতে হবে প্রধান চরিত্রে থেকে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : দিনের প্রতিটি মুহূর্তে এমনও হতে পারে যে আপনি আপনাকে বিশ্বাস করতে পারছেন না। এমনটি নয় যে আপনি ভীষণ সমস্যার মধ্য দিয়ে যাবেন। আপনার সঙ্গে কার আজ বনিবনা হবে না। একজন তেঁদড় লোকের সঙ্গে আপনার সাক্ষাৎ হবে যেকিনা আপনাকে দেখিয়ে দিবে সুস্পষ্ট সাফল্যের পথ। অর্থ আসবে মেপে মেপে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : আজ প্রকৃতি আপনার সহায় থাকবে। যেদিকে যাবেন সেদিকেই সূর্যের মত সাহায্যের কিরণ পাবেন। মেঘলা হবে দিন তবে মনের নয়। আজ একটু ব্যস্ত হয়ে উঠবেন সাংসারিক কাজ নিয়ে। দূর থেকে আসা আত্মীয় আজ আপনাদের ভোগাবে। নতুন বাড়ির কাজে হাত দেওয়া হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : দিনের শুরুটা যেভাবেই হোক না কেন, দিনের শেষে মিলতে পারে টাকা পয়সা। কেন যেন আপানাকে কেউ ভরসা করতে পারছে না। আপনাকে শত্রু ভাবছে সারাক্ষণ কারণটা তেমন কিছুই নয়। আপনি চাপা স্বভাবের সেটা হয়ত তারা জানে না, তাই এমনটি করছে। আপনি তাদের সঙ্গে হেসে কয়েকদিন কথা বলুন দেখবেন সব ঠিক হয়ে গেছে। অর্থ কিন্তু আসছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : কর্কট রাশির কারো সঙ্গে অনাকাঙ্ক্ষিতভাবে আজ দেখা হয়ে যাবে। বিবাদে জড়িয়ে যাবেন মকরের সাথে তবে ভাব ভালোবাসা যা হবার তা কন্যা রাশিতেই হবে। আর্থিক সংকট উৎরে গিয়ে সুবিধাজনক একটা অবস্থানে আপনি পৌঁছে যাবেন সেটা নিশ্চিত। কেউ আজ ধার চাইলে ফিরিয়ে দিবেন না। দিনটি বিশেষ অর্থে আজ মায়াবী হবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : সংসারে কিছু বাড়তি ঝামেলার সম্মুখীন হবে তবে কর্মক্ষেত্রে সুস্পষ্ট একটি অবস্থানে পৌঁছে যাবেন যেখানটিতে আপনি বরাবরই যেতে চান। আপনাকে কেউ আজ দমিয়ে রাখতে পারবে না আশাকরি। আপনার জন্য কেউ না কেউ অপেক্ষায় থাকবে এমনটা ভুলেও মনে আনবেন না। অর্থের সাথে আজ বেশ বোঝাপড়া হবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : কাকে কী যেন বলতে চাইছেন কিন্তু পারছেন না। আজ বলে ফেলুন, দেখবেন কিছুই হবে না বরং দেখবেন কত সহজেই কাজটা হয়ে যাবে। বাড়ির কর্তাদের সঙ্গে কথা কাটাকাটি হবে সামান্য। সৃষ্টির দিকে তাকিয়ে আপনি আজ আবেগি হয়ে যাবেন। আপনাকে কেন কেউ বুঝে না সেটা আপনি জানতে পারবেন আজ দিনের শেষ ভাগে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : বাণিজ্যে কেমন যাবে দিন তা হয়তো বুঝে উঠতে পারবেন না। আপনাকে চলমান রাখতে আপনার সহকর্মীরা বেশ উৎসাহ দিবে। বিদেশ যাত্রা এবার আর কেউ ঠেকাতে পারবে না, একদম বলে রাখলাম। আপনি যাতে অল্পেই সন্তুষ্ট থাকেন সেজন্য আপনার জীবনের শুরু থেকেই একটি গুণ আপনি রপ্ত করে ফেলেছেন। সেটাকেই এখন খুঁজে কাজে লাগান। ভ্রমণের জন্য দিনটি অভিনব।

আরো খবর »