চরভদ্রাসনে বিভিন্ন ইউনিয়নে গ্রাম আদালত সম্পর্কে  র‌্যালী

Feature Image

উপজেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

চরভদ্রাসন (ফরিদপুর) থেকে আবদুস সবুর কাজল: ফদিরদপুরের চরভদ্রাসনে মাদারীপুর লিগ্যাল এইড এসোসিয়েসনের(এম এল এএ) এর সহযোগীতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে গ্রাম আদালত সক্রিয় করনে সচেতনতা বৃদ্ধির  লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালিনা করছে।

এ উপলক্ষ্যে রবিবার সকালে  চর হরিরামপুর ইউনিয়নের চরশালিপুরে অবস্থিত ইউনিয়ন পরিষদে এক বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। র‌্যালিটি পরিষদ হতে বের হয়ে বিভিন্ন গ্রামের সড়ক প্রদক্ষিন করে আবার পরিষদে এস শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন চরহরিরামপুর ইউপি চেয়ারম্যান আমীর হোসেন খান,গ্রাম আদালত সহকারী রহিমা আক্তার,প্রধান শিক্ষক মোতালেব হোসেন,স্থানীয় গন্যমান্য ব্যাক্তি ও স্কুলের ছাত্র-ছাত্রীরা।

এ ছাড়া গত বৃহস্পতিবার সকালে চরভদ্রাসন উপজেলা পরিষদে গ্রাম আদালত বিষয়ক বিভিন্ন কর্মসূচীর উদ্ভোধন করা হয় এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: সগীর হোসেন ও গ্রাম আদালত বিষয়ক উপজেলা সমন্ময়কারী ইফতেখার আহন্মেদ।

ইফতেখার আহন্মেদ জানান ছোট ছোট পারিবারিক সমস্যা সমাধানে জনগনের দ্বার প্রান্তে সেবা পৌছে দেয়ার লক্ষে  স্থানীয় সরকার বিভাগের আওতায় দ্বিতীয় পর্যায়ে গ্রাম আদালত সক্রিয় করনের জন্য মাদারীপুর লিগ্যাল এইড এসোসিয়েসন(এম এল এএ) কাজ করে যাচ্ছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »