মানিকগঞ্জে ছিনতাইকারীদের গুলিতে একজন নিহত

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ   মানিকগঞ্জে ছিনতাইকারীদের গুলিতে মোঃ নাজিমুদ্দিন (৬০) নামের একজন নিহত হয়েছেন। তার বাড়ির সদর উপজেলার দিঘুলিয়া গ্রামে । রোববার দুপুরে শহরের পশ্চিম দাশড়া কবরস্থানে এই ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী মনোয়ারা বেগম জানান রোববার দুপুরে মানিকগঞ্জ শহরের ইসলামী ব্যাংক শাখা থেকে ১ লাখ ২৫ হাজার টাকা উত্তোলন করেন তার স্বামী নাজিমুদ্দিন । পরিচিত হ্যালো বাইক চালক আব্দুস সালামের কাছে টাকা গুলো দিয়ে তারা স্বামী স্ত্রী ওই হ্যালো বাইকে করে ব্যাংক থেকে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পশ্চিম দাশড়ার গোরস্থান মোড়ে আসলে তিনজন কিশোর ছিনতাইকারী হেলোবাইকের গতি রোধ করে। পিস্তলের মুখে টাকার দাবি করে। টাকা না পেয়ে তারা নাজিমুদ্দিনের বুকে গুলি করে পালিয়ে যায়। আহত নাজিমুদ্দিনকে দ্রæত মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, ছিনতাইকারীদের গুলিতে একজন নিহতের ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি। জড়িতদের গ্রেফতারের চেস্টা চলছে।

পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, একটি কিশোর গ্রæপ ছিনতাইযের সাথে জড়িত। এই গ্রæপটি এর আগে গত ১০ অক্টোবর সদর উপজেলা নবগ্রাম এলাকায় গুলি করে একটি ছিনতাই করার চেস্টা করেছিল।

আরো খবর »